• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:০৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মাধবপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ও গাঁজা উদ্ধার করেন বিজিবি মধুপুরে আদিবাসীর ভূমি দখলমুক্তের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত গৌরীপুরে মৎস্য রক্ষা ও সংরক্ষণে মোবাইল কোর্ট পরিচালনা গৌরীপুরে ৫৭টি ম-পে শারদীয় দুর্গাপূঁজার আয়োজন বোয়ালমারীতে পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামিসহ গ্রেফতার ১০ ভোমরা বন্দর দিয়ে আরও ৭০ মেট্রিকটন পেঁয়াজ আমদানি ফুলবাড়িয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন বকশীগঞ্জে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত বকশীগঞ্জ কারিতাসের সামর্থ প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত সিংগাইরে চেতনা নাশক আতঙ্ক, দুবৃর্ত্তরা দু’পরিবারকে অজ্ঞান করে লুটে নিল ২ লাখ টাকা

আক্কেলপুরে ধর্ষক ‘রানেল’ গ্রেপ্তার, পাঁচ মাতবর পলাতক!

মো: সকেল হোসেন, আক্কেলপুর, জয়পুরহাট
প্রকাশ হয়েছে : সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০ | ৪:৫০ pm
                             
                                 

জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভার একটি গ্রামে এক শিশোরীকে (১৩) ধর্ষণের ঘটনা গ্রাম্য সালিশে অভিযুক্তকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করে মিমাংশা করে দেয় মাতবররা। তবে মিমাংশার টাকা কিশোরীর পরিবারকে না দিয়েই ধর্ষককে পালিয়ে দেওয়া হয়। আর কিশোরীকেও ভয় দেখিয়ে বাড়ি থেকে সরিয়ে দেওয়া হয়।

ঘটনাটি স্থানীয় সংবাদকর্মীদের নজরে আসলে, এই বিষয়ে একটি সংবাদ প্রকাশ হয়। এরপড় বিষয়টি প্রশাসনের নজরে আসলে শুরু হয় তোলপার। এরপর গত ৮ সেপ্টেম্বর ওই কিশোরীর বাবা অভিযুক্ত ধর্ষক রফিকুল ইসলাম রানেল (২৫) কে এক নম্বর আসামী করে পাঁচ মাতবর লিটন হোসেন (৪০), টিটু হোসেন (২৭), মুকুল হোসেন (৩০), কার্তৃক চৌধুরী (৩০) এবং মেরুয়া চৌধুরী (৪২) কে সহযোগী হিসেবে তাদের বিরুদ্ধে থানায় মামলা করে। এরপরে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রফিকুল ইসলাম রানেলকে গ্রেপ্তার করে। গত ২ সেপ্টেম্বর দিবাগত রাতে ওই ধর্ষনের ঘটনা ঘটে।

ধর্ষক রফিকুল ইসলাম রানেল (২৫) পৌরসভার কেশবপুর গ্রামের বাসিন্দা। সে ওই গ্রামের মৃত. মন্টু মন্ডলের ছেলে। রফিকুল ইসলাম রানেল ওই কিশোরীকে প্রথমে প্রেমের ফাঁদে ফেলে। এরপর তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার দৈহিক সর্ম্পক স্থাপন করেছে বলে তার বিরুদ্ধে অভিযোগ উঠে। ঘটনাটি জানা জানির পরে গত বৃহস্পতিবার দুপুরে এক শালিসী বৈঠকে রফিকুল ইসলামের ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেন গ্রামের মাতবররা।

আক্কেলপুর অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুল লতিফ খান সাংবাদিকদের বলেন, ধর্ষনের ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। গত ১১ সেপ্টেম্বর রাতে ধর্ষক রফিকুল ইসলামকে তথ্য প্রযুক্তির সাহায্যে অভিনব কৌশলে ধর্ষককে গ্রেপ্তার করা হয়। ১২ সেপ্টেম্বর সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাঁকি আসামীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর