• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:০৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

আক্কেলপুরে বস্তাবন্দি লাশ উদ্ধার

মো: সকেল হোসেন, আক্কেলপুর, জয়পুরহাট
প্রকাশ হয়েছে : বুধবার, ১১ নভেম্বর ২০২০ | ৯:১২ pm
                             
                                 

জয়পুরহাটের আক্কেলপুরে নিখোঁজের ৫ দিন পরে রেল লাইনের পাশ থেকে বস্তাবন্দি গলিত অবস্থায় নাজমুল হোসেন (১৪) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে পার্শ্ববর্তী নওগাঁ জেলার বদলগাছী উপজেলার পূর্ব খাদাইল গ্রামের আলামিন হোসেনের পুত্র। নিহত নাজমুল হোসেন খাদাইল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার ভোরে পৌর সদরের মহিলা কলেজের উত্তরে জোয়ানা রেল ব্রীজ এলাকায় রেল লাইনের পশ্চিম পার্শ্বে স্থানীয়রা বস্তাবন্দি গলিত লাশ দেখতে পেয়ে আক্কেলপুর থানায় খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নেয়। উদ্ধারকৃত কিশোর নাজমুল হোসেন (১৪) গত ৬ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় বিয়ে বাড়ি থেকে নিখোঁজ ছিল বলে জানিয়েছে পরিবার।

কিশোর নাজমুল হোসেনের বাবা আলামিন বলেন, ৬ নভেম্বর শুক্রবার বিকালে আমার ভাতিজি তানজিলার বিয়ের অনুষ্ঠান থেকে আমার ছেলের মোবাইল ফোনে কল আসলে নাজমুল বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর তাকে না পাওয়া গেলে পরদিন শনিবারে আমার ছেলের মোবাইল থেকে কল করে এক ব্যক্তি ১৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। টাকা দিতে চাইলে ফোন কেটে দেয়। পরে ওই দিন ৪ জনকে আসামী করে বদলগাছী থানায় মামলা করি। আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহতের চাচা মতিউর রহমান বলেন, আমার ভাতিজাকে শুক্রবার বিকালে একটি মেয়ে বার বার ফোন করে আক্কেলপুর-জয়পুরহাট রাস্তার কেচের মোড়ে ডেকে নেওয়ার পর থেকেই নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর আজ বুধবার রেল লাইনের পশ্চিম পার্শে¦ নাজমুলের বস্তাবন্দি গলিত লাশ পাওয়া যায়।

বদলগাছী থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন বলেন, নিহত নাজমুলের বাবা গত শনিবার থানায় একটি অপহরন মামলা দায়ের করলে ৪ জনকে আটক করা হয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইতু নামের এক মেয়েকে থানায় নেওয়া হয়েছে। ময়না তদন্ত করে সঠিক তথ্য জানা যাবে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান বলেন, ভোরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে বস্তাবন্দি অবস্থায় গলিত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে ময়না তদন্তের জন্য জয়পুরহাট মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর আইনী প্রক্রিয়ায় লাশটি বদলগাছী থানায় হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর