• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

গৌরীপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : সোমবার, ৯ আগস্ট ২০২১ | ৯:২৫ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক ব্যবসায়ী খুন । নিহত ব্যক্তির নাম মঈনুল হাসান পলাশ (৩০)। ঘটনাটি ঘটেছে রবিবার (৮ আগষ্ট) রাত সাড়ে ৯ টায়। নিহত পলাশ চরশ্রীরামপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। নিহতের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী। তিনি জানান, আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি, তদন্ত চলছে।
নিহতের চাচাতো ভাই এএফ এম জাহিদ হাসান বাবু বলেন, পলাশ চরশ্রীরামপুর মোড়ের বাজারে মোবাইল, ফ্লেক্সিলোড, নগদ, বিকাশ ও রকেটের ব্যবসা করতেন। দোকান বন্ধ করে ৪-৫ লাখ টাকাসহ বাড়ি ফিরছিলেন। সঙ্গে কয়েকটি মোবাইল ফোনও ছিল। বাড়ি ফেরার পথে চরশ্রীরামপুর ফজলুল হকের পুকুরের পশ্চিম পাড়ে দুর্বৃত্তরা উপর্যুপরি ছুরিকাঘাত করলে সে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় তার সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।
নিহতের বড় ভাই মাহবুব কায়েস জুয়েল জানান, তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
স্বামীর জন্য আর্তনাদ করছেন নিহতের স্ত্রী লিমা আক্তার। তিনি বলেন, ঘটনার দিন দুপুরে খাওয়া দাওয়া করে আসরের সময় বাজারে যায় কিন্তু ফিরে লাশ হয়ে। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।
ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল হক সরকার বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি পলাশের লাশ রাস্তায় পড়ে আছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।
এদিকে পুত্রশোকে পাথর হয়ে গেছেন মা সায়েদা বেগম। নিহত পলাশ ৪ ভাই ও ৪ বোনের মধ্যে তৃতীয়। সাদিয়া নুর সাবা নামে তার ৫ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।
গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে হত্যকারীদের শনাক্তকরণ ও ঘটনার তদন্ত চলছে। এখনো কেউ মামলা করেনি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর