• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০১:৪০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলা সরকারী কলেজের অধ্যাপক আমিনুল ইসলাম মামুন আর নেই দুলাল এমপি চত্ত্বর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন সাঁথিয়ায় ৫০ গ্রাম হেরোইনসহ আটক-৩ জয়পুরহাটে ট্রেনে কাটা পরে প্রান হারালেন যুবক স্বাস্থ্য বিধি মানা না হলে সকল বাস ও কোচে ভ্রাম্যমান আদালত পরিচালনার নির্দেশ ডিসির লক্ষ্মীপুরে মেঘনার ভাঙন রোধের দাবিতে মানববন্ধন

গৌরীপুরে পরকীয়া প্রেমের জেরে প্রাণ গেলো একজনের

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | ৮:৩১ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় এক নারীর সাথে অনৈতিক সম্পর্কের জেরে সংঘর্ষে নাজিম উদ্দিন ওরফে কমল (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (২৭ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে গৌরীপুর উপজেলার দাড়িয়াপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। এতে গুরুতর আহত কমল গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। এ ঘটনায় গৌরীপুর থানার পুলিশ ঘটনার দিন রাতেই শেফালী আক্তার (৪০) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে।

নিহত কমলের স্ত্রী সালেমা আক্তার (৫২) জানান, উল্লেখিত একই গ্রামের প্রতিবেশী আব্দুস সালামের স্ত্রী শেফালী আক্তারের সাথে তার দেবর এমদাদুল হকের (২৫) অনৈতিক সম্পর্ক থাকায় প্রায় ৬ মাস ধরে তাদের দু’পক্ষের মাঝে ঝগড়া বিবাদ চলে আসছিল। ঘটনারদিন রাতে এমদাদুল শেফালীদের বাড়িতে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে চোর সম্বোধন করে ধাওয়া করে। এ ঘটনায় ক্ষুব্দ হয়ে রাত দেড়টার দিকে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে তাদের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর শুর করে। এসময় প্রতিবাদ করায় তার স্বামী কমলকে পিঠিয়ে রক্তাক্ত জখম করে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত কমলকে এদিন রাতেই গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ২ টায় মারা যান তিনি।

সালেমা আক্তার আরও জানান, প্রতিপক্ষের হামলায় তিনিসহ তার দুই মেয়ে সুবর্ণা আক্তার (১৪), স্বর্ণা আক্তার (১৯) ও দেবর নজরুল ইসলাম আহত হয়েছেন। এ ঘটনায় তিনি বাদী হয়ে শেফালী আক্তারসহ সাত জনের বিরুদ্ধে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।

গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন সাংবাদিকদের জানান, এ হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে শেফালী আক্তারকে ঘটনারদিন রাতে গ্রেপ্তার করে পরদিন আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর