• মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৫৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বোয়ালমারীতে পানি সেচের টাকা চাওয়ায় ইউ,পি সদস্যকে কুপিয়ে জখম

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০ | ২:৪০ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বেলজানি গ্রামে পানি সেচের টাকা চাওয়াকে কেন্দ্র করে বুধবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক ইউ,পি সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত ইউ,পি সদস্যের নাম তারিকুজ্জামান সবুজ (৪০)। তিনি বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বেলজানি গ্রামের বাসিন্দা এবং ময়না ইউনিয়নের ৪নং ওয়ার্ড এর ইউ,পি সদস্য।
জানা যায়, স্থানীয় লায়েব মেম্বার ও আলাউদ্দিন মাতুব্বরের নেতৃত্বে মুন্নাফ, শাওন, কালাম, রেজা হাদি, শিহাব প্রামাণিক, মামুন গং বুধবার সন্ধ্যায় বেলজানি গ্রামের আকরাম মাস্টারের বাড়ির পাশে ওই ওয়ার্ড মেম্বারকে এলোপাথাড়ি কোপাতে থাকে। পরে পার্শ্ববর্তী লোকজন এসে মারাত্মক আহত সবুজকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে জরুরী বিভাগে নিয়ে আসে।অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আহত ইউপি সদস্য তারিকুজ্জামান জানান, আমি গভীর নলকূপের মাধ্যমে গ্রামের বিভিন্ন কৃষকের ফসলের ক্ষেতে পানি সেচ দেয়ার ব্যবসার সাথে জড়িত। পানি সেচের টাকা চাওয়াকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে বলে তিনি অভিযোগ করেন। তবে এর পেছনে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের যোগসূত্র থাকতে পারে বলে এলাকাবাসীর অভিমত। এর আগে এলাকায় কয়েক দফা হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে।

সংবাদটি শেয়ার করুন
  • 6
    Shares


এই বিভাগের আরো খবর