• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

বোয়ালমারীতে ৩৫০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক,থানায় মামলা

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : বুধবার, ১১ আগস্ট ২০২১ | ১১:১৫ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের সহস্রাইল বাজার থেকে মো. বক্কার মোল্যা ওরফে রুবেল (২৮) নামে এক ইলেকট্রনিক্স ব্যবসায়ীকে ৩৫০ পিস ইয়াবা বড়িসহ আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে উপজেলার শেখর ইউনিয়নের সহস্রাইল বাজারের তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের ভিতর থেকে আটক করা হয় তাকে। সে শেখর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ভুলবাড়িয়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে। এ ব্যাপারে বোয়ালমারী থানার উপপরিদর্শক মো. ওহিদুল ইসলাম বাদি হয়ে সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।

ইয়াবা উদ্ধারের কথা স্বীকার করে থানার উপ-পরিদর্শক মো. ওহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি-রুবেল দীর্ঘদিন ধরে ব্যবসা প্রতিষ্ঠানের আড়ালে ইয়াবার ব্যবসা করে আসছে। মঙ্গলবার তার ব্যবসা প্রতিষ্ঠানের ভিতর থেকে তাকে ৩৫০ পিস ইয়াবা বড়িসহ তাকে আটক করা হয়। এ ছাড়া দোকানের ভিতর থেকে ইয়াবার খালি প্যাকেট এবং ইয়াবা খাওয়ার সরঞ্জাম উদ্ধার করা হয়।
আসামিকে আজ দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।
বোয়ালমারী থানার অফিসার -ইন -চার্জ নুরুল আলম বলেন, ইয়াবা উদ্ধার এর ঘটনায় রুবেলের নামে থানায় মামলা হয়েছে।বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর