• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:৪৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

রৌমারী সীমান্তে বিজিবি’র হাতে ভারতীয় ৩ তরুণ আটক

মো: এমদাদুল হক, রৌমারী (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : শনিবার, ১৭ অক্টোবর ২০২০ | ১০:৪৯ pm
                             
                                 

কুড়িগ্রামের রৌমারী সীমান্ত দিয়ে অবৈধ ভাবে অনুপ্রবেশের দায়ে তিন ভারতীয় তরুণকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি জোয়ানরা। শনিবার (১৭ অক্টোবর) দুপুর দেড়টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামন থেকে দাঁতভাঙ্গা ক্যাম্পের বিজিবি জোয়ানরা তাদেরকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে সীমান্ত আইন লঙ্ঘন করার অপরাধে থানায় মামলা করা হয়েছে বলে বিজিবি জোয়ানরা জানিয়েছে।
বিজিবি’র হাতে আটক হওয়া ভারতীয় নাগরিকরা হলেন, সেলিম মিয়া (২০), জাহাঙ্গীর আলম (১৯) ও মাহালম শেখ (২০)। ভারতের আসাম রাজ্যের মানকারচর জেলার দক্ষিন সালমারা থানার কানিমারা ইউনিয়নের হাটশিঙ্গীমারী গ্রামে তাদের বাড়ি।
দাঁতভাঙ্গা বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার মিজানুর রহমান জানান, আটককৃত ওই তিন ভারতীয় নাগরিক চোরাচারাচালানী ব্যবসার অবৈধ উদ্দেশ্য নিয়ে সীমান্ত অনুপ্রবেশ করে। আন্তর্জাতিক মেইন পিলার ১০৫২ এর কাছ দিয়ে সাহেবের আলগা সীমান্ত অতিক্রম করে। সীমান্ত আইন লঙ্ঘন করে অবৈধ ভাবে প্রবেশের দায়ে তাদেরকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান ইনাম জানান, বিজিবি’র হাতে আটক হওয়া ভারতীয় তিন নাগরিক এর বিরুদ্ধে বিজিবি বাদি হয়ে সীমান্ত লঙ্ঘন আইনে মামলা করা হয়।#

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর