• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:১৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শ্রীপুরে ওয়েভ ফাউন্ডেশনের করোনাকালীন অনুদানের অর্থ বিতরণ এমপি ফরিদুল হক খান দুলাল ধর্মপ্রতিমন্ত্রী হওয়ায় ইসলামপুরে আনন্দ মিছিল প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন ফরিদুল হক সেচ্ছাসেবী সংগঠন গ্যালাক্সি র তজুমদ্দিনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী পুনঃনিয়োগ পেলেন ইবি’র সহকারী তিন প্রক্টর বাঘারপাড়ায় সীমানা পিলার উদ্ধার, গ্রেফতার ১ শ্যামনগরে প্রতিবন্ধীদের সরকারি ও বেসরকারী কর্মসূচিতে অর্ন্তভুক্তিকরণ বিষয়ে মতবিনিময় সুন্দরগঞ্জে কৃষকলীগের র‌্যালী অবৈধ হাসপাতাল ও ল‍্যাবের তালিকা করবে চসিক তাহিরপুর সীমান্তে বর্ডার হাট পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কশিশনার

লালপুরে ৫৪ বোতল ফেনসিডিল সহ আটক-২

মোঃ সাহীন ইসলাম লালপুর (নাটোর)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৩ নভেম্বর ২০২০ | ৩:৪১ pm
                             
                                 

নাটোরের লালপুরে ৫৪ বোতল ফেনসিডিল সহ রবিউল ইসলাম (২৬) ও এনায়েত করিম ( ২২) নামের দুই যুবকে আটক করছে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ী ।

বৃহস্পতিবার ১২ নভেম্বর রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার ওয়ালিয়া বাজারের মাংস হাঁটা এলাকা থেকে তাদেরকে আটক করে ওয়ালিয়া ফাঁড়ীর পুলিশ । আটককৃতরা চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ এলাকার খায়রুল ইসলামের পুত্র রবিউল আউয়াল ও একই এলাকার জিহাদ আলীর পুত্র এনায়েত করিম । ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মোটরসাইকেলে পাটারে বস্তার ভিতরে প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ৫৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় ও ঐ দুই জনকে হাতে নাতে আটক করা হয়েছে ।

এবিষয়ে লালপুর থানার ওসি সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর