• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

শ্যামনগরে গণধর্ষন মামলার আসামীসহ দুইজনকে গ্রেপ্তার

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : রবিবার, ৩ মে ২০২০ | ৫:১২ pm
                             
                                 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কুলতলী গ্রামে চিংড়ি ঘেরের বাসায় আটকে রেখে বিধবা নারীকে গণধর্ষণের ঘটনায় জড়িত গোলাম রব্বানী (৩২) নামের এক ধর্ষককে গ্রেপ্তার করেছে শ্যামনগর থানা পুলিশ।
শ্যামনগর থানা সুত্রে জানা যায়, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম এর নেতৃত্বে শ্যামনগর থানার ইন্সপেক্টর তদন্ত ইয়াছিন আলম চৌধুরীসহ পুলিশের একটি দল শনিবার সন্ধ্যায় উপজেলার নুরনগর ইউনিয়ন থেকে গ্রেফতার করে। আটককৃত গোলাম রব্বানী একই গ্রামের আব্দুস সাত্তার গাইনের ছেলে।
পুলিশ জানায়, গণধর্ষণ মামলায় ২নম্বর আসামী রব্বানী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করেছে। অপর আসামিদের গ্রেপ্তারে পুলিশ মাঠে রয়েছে বলেও তিনি জানান।
উল্লেখ্য, ২৯ এপ্রিল বুধবার দিবাগত রাতে উপজেলার শ্রীফলকাঠি এলাকার চার সন্তানের জননী বিধবা নারী মেয়ের জন্য পাত্র দেখতে যেয়ে গণধর্ষণের শিকার হন। পরবর্তীতে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ঘটনায় জড়িত মহসীন, সফিকুল, বাবু, আব্দুল হান্নান ও গোলাম রব্বানীর বিরুদ্ধে নির্যাতিতা নারী বাদী হয়ে শ্যামনগর থানায় মামলা করেন।
এদিকে শ্যামনগর থানার এস আই রিপন শনিবার সন্ধ্যায় নিয়মিত মামলার আসামী উপজেলার বুড়িগোয়ালিনী ইউপির দাতিনাখালী গ্রামের মোসলেম সানার পুত্র মাসুম সানাকে নিজ বাড়ী থেকে আটক করেন এবং একই সাথে দুই আসামীকে রবিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর