• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:১৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

সিংগাইরে অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ায় ইন্টারনেট ব্যবসায়ী গ্রেফতার

মোঃ সাইফুল ইসলাম তানভীর, সিংগাইর (মানিকগঞ্জ)
প্রকাশ হয়েছে : রবিবার, ৬ ডিসেম্বর ২০২০ | ৫:৫৮ pm
                             
                                 

মানিকগঞ্জের সিংগাইরে ১ সন্তানের জননীর (২০) অন্তরঙ্গ,অশ্লীল ছবি ইন্টারনেট ও ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে দায়েরকৃত পর্নোগ্রাফি মামলায় রহুল আমীন (২৫) নামের ইন্টারনেট ব্যবসায়ীকে রবিবার (৬ ডিসেম্বর) ভোরে গ্রেফতার করেছেন থানা পুলিশ। গ্রেফতারকৃত রহুল আমীন উপজেলার জামির্তা ইউনিয়নের বিন্যাডাঙ্গী গ্রামের মুকলেছের পুত্র ও ১ সন্তানের জনক।

ভুক্তভোগী ওই গৃহবধু শনিবার (৫ ডিসেম্বর) সিংগাইর থানায় মামলা দায়ের করলে আসামী রহুল আমীনকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন বলে তদন্ত কর্মকর্তা এস আই সাদেকুর রহমান নিশ্চিত করেন। তিনি আরো জানান, রহুলকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

গৃহবধুর পরিবার ও মামলার এজাহার সূত্রে প্রকাশ, গ্রেফতারকৃত রহুল আমীন তার স্ত্রী সন্তানের কথা গোপন করে ভিকটিমের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে বিয়ের আশ্বাসে তার সাথে শারীরীক সম্পর্কের অন্তরঙ্গ মুহুর্তের ছবি গোপনে মোবাইল ফোনে ধারন করে। পরবর্তীতে ওই ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ভিকটিমের কাছ থেকে ৩ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়। সেই সঙ্গে অনৈতিক সম্পর্ক ধরে রাখতে চায়। ভিকটিম এতে রাজী না হলে বিভিন্ন ফেসবুক মেসেঞ্জার ও ইমু আইডিতে ওই ছবিগুলো ছড়িয়ে দেয়। এতে সামাজিকভাবে গৃহবধুর ভাবমূর্তি ক্ষুন্নসহ সাংসারিক অশান্তি সৃষ্টি হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 12
    Shares


এই বিভাগের আরো খবর