• বুধবার, ১২ মে ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

সিংগাইরে ডাকাতির ঘটনায় ৪ ডাকাত গ্রেফতার, লুণ্ঠিত গাড়ি উদ্ধার

মোঃ সাইফুল ইসলাম তানভীর, সিংগাইর (মানিকগঞ্জ)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১ | ১২:৫৬ am
                             
                                 

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ধল্লা-ফোর্ডনগর সড়কে ডাকাতির ঘটনায় পুলিশ ৪ ডাকাত গ্রেফতারসহ লুণ্ঠিত মিশুক গাড়ি উদ্ধার করেছেন। গ্রেফতারকৃতরা হচ্ছেন- দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার পদ্নছড়া (করঞ্জি) গ্রামের বিল্লাল হোসেনের পুত্র শাকিল (২৪), বানিয়াল পালশা গ্রামের আমিনুল ইসলামের পুত্র জুয়েল (২২), ঝিনাইদহ জেলার মহেশপুর থানার নেপা ঘোষপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র লিটন ওরফে মামুন (৪৪) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার গনকপাড়া গ্রামের মাইনুদ্দিনের পুত্র সাইফুল (২৬)। গ্রেফতারকৃতরা প্রত্যেকেই সাভার-আশুলিয়া এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন।

মামলার তদন্ত কর্মকর্তা সিংগাইর থানার এসআই মোঃ আঃ রহিম বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে সাভার ও আশুলিয়া থানা এলাকার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গত বুধবার (২৮ এপ্রিল) রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। সেই সাথে লুন্ঠিত মিশুকগাড়ি ও ডাকাতির কাজে ব্যবহ্নত যন্ত্রাংশ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে শাকিল ,জুয়েল ও লিটন বৃহস্পতিবার ( ২৯ এপ্রিল) দুপুরে আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অপর ডাকাত সাইফুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। ডাকাতির সাথে জড়িত অন্য ডাকাতদের গ্রেফতারসহ লুণ্ঠিত অন্যান্য মালামাল উদ্ধারের জোর চেষ্টা অব্যাহত আছে বলে তদন্ত কর্মকর্তা জানান।

উল্লেখ্য, গত ২০ এপ্রিল দিবাগত গভীর রাতে ধল্লা -ফোর্ডনগর সড়কের দক্ষিণ ধল্লা গ্রামের জনৈক শাহীনের চায়ের দোকানের সামনে ডাকাতির ঘটনা ঘটে।এতে ৪টি মোবাইল সেট, একটি মিশুকগাড়ি, একটি পিকআপ , বিকাশ ও নগদ টাকাসহ সাড়ে ৫ লাখ টাকার মালামাল লুট হয় ।

সংবাদটি শেয়ার করুন
  • 6
    Shares


এই বিভাগের আরো খবর