• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

ঈদে হিলি স্থলবন্দর ৫দিন বন্ধ

মো: কুদ্দুস আলী খান হিলি (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০ | ৭:৩৬ pm
                             
                                 

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে হিলি স্থলবন্দরে ৫ দিনের ছুটি ঘোষনা করা হয়েছে। ফলে বন্দর দিয়ে বাংলাদেশ-ভারতের মধ্যে কোন পণ্য আমদানি ও রপ্তানি হবে না বলে জানান ব্যবসায়ীরা। হিলি স্থলবন্দরের ব্যবসায়ীদের সংগঠন, আমদানি-রপ্তানি কারক গ্রুপের পক্ষ থেকে এই ছুটি ঘোষনা করা হয়েছে।

সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইমলামের স্বাক্ষরিত এক চিঠিতে জানানো হয়, ৩১ জুলাই শুক্রবার থেকে আগামী ৪ আগষ্ট মঙ্গলবার পর্যন্ত বন্দরের আমদানি-রপ্তানিসহ সকল কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ৫ আগষ্ট বুধবার থেকে বন্দরের আমদানি-রপ্তানি বানিজ্যসহ সকল কার্যক্রম যথারিতি চালু হবে।

অন্যদিকে পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের সহকারী ব্যবস্থাপক অশিত কুমার শ্যানাল জানিয়েছেন, ব্যবসায়ীদের পক্ষ থেকে বন্দরে ৫ দিনের ছুটি ঘোষনা করা হলেও ঈদ উপলক্ষে সরকার ঘোষিত ছুটি ছাড়া অন্যান্য দিন বন্দরের কার্যক্রম চালু থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর