• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:২০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী ৫ দিন বন্ধ

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০ | ৭:৪৫ pm
                             
                                 

সনাতন ধর্ম্বাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আজ শুক্রবার থেকে টানা ৫ দিন বন্ধ থাকবে সাতক্ষীরার ভোমরাস্থল বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম। তবে, এই সময়ে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন। আগামী ২৮ অক্টোবর বুধবার থেকে আবারও যথারীতি শুরু হবে বন্দরের আমাদানী-রপ্তানীকার্যক্রম।

ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এজেন্টস এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে ভারতীয় সরকারী ছুটি ৩ দিনের সাথে তাদের সাপ্তাহিক ছুটি রবিবার ও শুক্রবার বাংলাদেশের সাপ্তাহিক ছুটি থাকায় তারা মোট ৫ দিন আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন বলে আমাদের একটি পত্রের মাধ্যমে জানিয়েছেন ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক জয়দেব সরকার।

তিনি জানান, ভারতীয় সিএন্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিলে কার্যত ভোমরা বন্দরেরও আমাদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ হয়ে যায়। তিনি আরো জানান, আগামী ২৮ অক্টোবর বুধবার থেকে আবারও যথারীতি আমাদানি-রপ্তানীকার্যক্রম শুরু হবে।
ভোমরা স্থলবন্দর ইমিগ্রেশন ওসি বিশ^জিত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকলেও ভারতে আটকে থাকা পাসপোর্ট যাত্রীদের জন্য অফিসিয়াল কার্যক্রম চলবে।

সংবাদটি শেয়ার করুন
  • 6
    Shares


এই বিভাগের আরো খবর