• বুধবার, ১২ মে ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

রংপুরে চেম্বার অব কমার্সের উদ্যোগে ত্রান সহায়তা ফান্ড

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : রবিবার, ৩ মে ২০২০ | ৪:৪৩ pm
                             
                                 

করোনা সংকট মোকাবেলায় রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে প্রান্তিক দিনমজুর, শ্রমিক, রিক্সাচালক ও ক্ষুদ্র ব্যবসায়ীসহ কর্মহীন ও উপার্জনহীন মানুষের মাঝে মানবিক ত্রাণ সহায়তা প্রদানের লক্ষ্যে ত্রাণ সহায়তা ফান্ড গঠন করা হয়েছে।

রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের সাথে রংপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও বিভিন্ন ব্যবসায়ী সমিতির যৌথ সিদ্ধান্তে এ ফান্ড গঠনের উদ্যোগ নেওয়া হয়।

সভায় বক্তব্য রাখেন রংপুর চেম্বারের সিনিয়র সহ সভাপতি মোজতোবা হোসেন রিপন, ল্যাব এইড ডায়াগনোস্টিক সেন্টারের শাখা ব্যবস্থাপক এন এম শাহানুর রহমান, রংপুর চেম্বারের পরিচালক ও নবাবগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আকবর আলী, রংপুর চেম্বারের পরিচালক রিয়াজ শহিদ শোভন, রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও রংপুর চেম্বারের পরিচালক আশরাফুল আলম আল আমিন, রংপুর চেম্বারের পরিচালক পার্থ বোস, বাংলাদেশ এগ্রিকালচার মেশিনারীজ মার্চেন্ট এসোসিয়েশন, রংপুর জেলা শাখার সভাপতি শাহনেওয়াজ রহমান লাবু প্রমুখ।

চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু বলেন, করোনাভাইরাসের কারণে মানুষের কল্যাণে রংপুর চেম্বারের জরুরি ত্রাণ সহায়তা ফান্ডে ব্যবসায়ীদেরকে স্বতঃস্ফুর্তভাবে আর্থিক সহায়তা প্রদানে এগিয়ে আসার আহ্বান জানান।এ ফান্ড দিয়ে আমরা ত্রানসহ অন্যান্য সহযোগিতা করবো।

সভায় রংপুর চেম্বারের পরিচালকবৃন্দের মধ্যে শাহজাহান বাবু, জুলফিকার আজিজ খান ভুট্টু, ওবায়দুর রহমান রতন, হাবিবুর রহমান রাজা, খেমচাঁদ সোমানী রবি, অজয় প্রসাদ বাবনসহ রংপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও বিভিন্ন সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ০৫ এপ্রিল ২০২০ তারিখে প্রথম দফায় করোনা সংকট মোকাবেলায় রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষ থেকে রংপুরের বিভিন্ন স্পটে অসহায় হত-দরিদ্র, গরীব, দুঃস্থ ১৮০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

রুহুল আমিন হৃদয়, রংপুর

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর