• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:১৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

আশাশুনিতে স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ এপ্রিল ২০২১ | ১:০৩ am
                             
                                 

আশাশুনিতে দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস সংক্রান্তে মাস্ক পরিধান ও সামাজিক দুরত্ব নিশ্চিতকরণের লক্ষে ভ্রাম্যমান আদালতে ৫ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিব ম্যাজিস্ট্রেট শাহীন সুলতানা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে মাস্ক পরিধান না করায় আশাশুনি বাজারের আজিজুল ইসলাম, সরজিত, মানবেন্দ্রকে ৫০০ টাকা। রনজিত আমিরুল ইসলাম সহ আরো একজনকে ৫০০ টাকা। আমিরুল, মহাসিন ও মোজাম্মেলকে ১০০০ টাকা। মোতাহার হোসেন ও রবিউল ইসলামকে ২০০ টাকা। নাসির ও তামিমকে ৫০০ টাকা। বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা বাজারের মকবুল হোসেনের ছেলে রবিউল ইসলামকে ১০০০ টাকা, মালেক সরদারের ছেলে শরিফুল ইসলামকে ১০০০ টাকা, শাহরিয়ার নাফিস ও শাহাবুদ্দীনকে ৫০০ টাকা ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।

এসময় জনস্বার্থে মাস্ক পরিধান নিশ্চিতকরণ, স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে অফিস সহকারি মোস্তাফিজুর রহমান ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা সকলকে আহবান জানিয়ে বলেন করোনা ভাইরাস রোধে শারীরিক দুরত্ব বজায় রাখুন ও মাক্স ব্যবহার করুন। নিজে বাঁচুন পরিবারসহ সকলকে বাঁচান।

সংবাদটি শেয়ার করুন
  • 8
    Shares


এই বিভাগের আরো খবর