• সোমবার, ২১ জুন ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

আশাশুনিতে স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ এপ্রিল ২০২১ | ১:০৩ am
                             
                                 

আশাশুনিতে দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস সংক্রান্তে মাস্ক পরিধান ও সামাজিক দুরত্ব নিশ্চিতকরণের লক্ষে ভ্রাম্যমান আদালতে ৫ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিব ম্যাজিস্ট্রেট শাহীন সুলতানা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে মাস্ক পরিধান না করায় আশাশুনি বাজারের আজিজুল ইসলাম, সরজিত, মানবেন্দ্রকে ৫০০ টাকা। রনজিত আমিরুল ইসলাম সহ আরো একজনকে ৫০০ টাকা। আমিরুল, মহাসিন ও মোজাম্মেলকে ১০০০ টাকা। মোতাহার হোসেন ও রবিউল ইসলামকে ২০০ টাকা। নাসির ও তামিমকে ৫০০ টাকা। বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা বাজারের মকবুল হোসেনের ছেলে রবিউল ইসলামকে ১০০০ টাকা, মালেক সরদারের ছেলে শরিফুল ইসলামকে ১০০০ টাকা, শাহরিয়ার নাফিস ও শাহাবুদ্দীনকে ৫০০ টাকা ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।

এসময় জনস্বার্থে মাস্ক পরিধান নিশ্চিতকরণ, স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে অফিস সহকারি মোস্তাফিজুর রহমান ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা সকলকে আহবান জানিয়ে বলেন করোনা ভাইরাস রোধে শারীরিক দুরত্ব বজায় রাখুন ও মাক্স ব্যবহার করুন। নিজে বাঁচুন পরিবারসহ সকলকে বাঁচান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর