• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:০৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

মামলা ও জরিমানা আদায়

ইসলামপুরে লকডাউন বাস্তবায়নে প্রশাসনের কঠোর তৎপরতা

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ৪ জুলাই ২০২১ | ৫:০০ pm
                             
                                 

করোনাভাইরাস প্রতিরোধে সরকার কর্তৃক ঘোষিত লকডাউন বাস্তবায়নে জামালপুরের ইসলামপুর উপজেলা প্রশাসন প্রথম থেকেই কঠোর অবস্থানে রয়েছে । উপজেলা প্রশাসন,সেনা বাহিনী ও থানা পুলিশের ব্যাপক তৎপরতায় হাট-বাজার সহ আঞ্চলিক সড়কে যানবাহনের চলাচল নেই বললেই চলে। বিভিন্ন রাস্তায় ও হাটবাজার এলাকায় জনসমাগম ও কমে গেছে।
চলমান লকডাউনে স্বাস্থ্যবিধি না মানার অপরাধে বিভিন্ন মামলায় ৫১ শত টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক এস. এম. মাজহারুল ইসলাম।
ইউএনও’র কার্যালয় সূত্রে জানা যায়, সর্বাতœক কঠোর লকডাউনের ৩য় দিনে শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৌর শহর ছাড়াও উপজেলার জারুলতলা বাজার, ৪নং চর বাজার, আনন্দ বাজার, পচাবহলা ও অন্যান্য স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচলনা করা হয়। এ সময় স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ৮ টি মামলায় বিভিন্ন জনের কাছে ৫ হাজর ১ শত টাকা জরিমানা করা হয়।
লকডাউন বাস্তবায়নে সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খান, পুলিশের ইসলামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া, ওসি মো. মাজেদুর রহমান, ওসি (তদন্ত) কবির হোসেনসহ সেনাবাহিনীর সদস্যগণ সাথে থেকে সার্বিক সহায়তা প্রদাণ করছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এস. এম. মাজহারুল ইসলাম জানান, ‘করোনার ভাইরাস সংক্রমণে এলাকাবাসিকে সর্তক করতে করোনা আক্রান্ত দুই নারীর বাড়িতে লাল নিশানা টানিয়ে দেয়া হয়েছে। লকডাউন বাস্তবায়নে আমরা মাঠে কাজ করে যাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর