• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগাতিপাড়ায় মুদি দোকান সিলগালা সহ ৮হাজার ৯’শ টাকা জরিমানা

মোঃ ফজলুর রহমান বাগাতিপাড়া (নাটোর)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৩ আগস্ট ২০২১ | ৯:০৫ pm
                             
                                 

নাটোরের বাগাতিপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৪ মামলায় ৮ হাজার ৯শত টাকা অর্থদণ্ড আদায় করা সহ একটি মুদিখানা দোকান সিলগালা করা হয়েছে।
সোমবার বিকেল থেকে শুরু করে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত উপজেলার দয়ারামপুর, মিশ্রীপাড়া, মালঞ্চি ও বিহারকোল বাজারের এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বাগাতিপাড়ায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রিয়াঙ্কা দেবী পাল।
জানা যায়, বাগাতিপাড়া মডেল থানার এএসআই জোহা সহ সঙ্গীয় পুলিশ সদস্যদের সাথে করে ওই বাজার গুলোই অভিযান চালিয়ে কঠোর লকডাউনের বিধি নিষেধ অমান্য করে সন্ধ্যায় বিভিন্ন দোকান খোলা রাখার অভিযোগে এই অর্থদণ্ড আদায় করা হয়। এর মধ্যে মিশ্রীপাড়ায় ১টি ফ্রিজের শো-রুমের মালিককে ৫ হাজার টাকা, বিহারকোল বাজারের এক চা দোকানীকে ২০০ টাকা, মালঞ্চি বাজারের একটি মুদিখানা দোকান মালিকের জরিমানা এবং স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক পরিধান না করার কারণে কয়েক জনের জরিমানা করা সহ মোট ১৪টি পৃথক মামলায় ৮ হাজার ৯শত টাকা অর্থদণ্ড আদায় করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় মালঞ্চি বাজারের মুদি দোকানটি সিলগালা করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রিয়াঙ্কা দেবী পাল এর সত্যতা নিশ্চিত করে বলেন, বাংলাদেশ সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য বাগাতিপাড়া উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন তৎপর আছে। করোনা সংক্রমণ থেকে এই এলাকার মানুষকে বাঁচাতে এবং সরকারি সকল নির্দেশনা জনসাধারণকে মানাতে এমন অভিযান ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর