• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৪৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

মাধবপুরে সরকারি নির্দেশ অমান্য করায় জরিমানা

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ | ৫:৫০ pm
                             
                                 

মাধবপুর উপজেলার মাধবপুর বাসস্ট্যান্ড ও জগদীশপুর বাজারে স্বাস্থ্যবিধি পালন না করায়, সরকারি নির্দেশ অমান্য করায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

লকডাউনের দ্বিতীয় দিনে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) মাধবপুর বাসস্ট্যান্ড ও জগদীশপুর বাজারে স্বাস্থ্যবিধি পালন না করা, মাস্ক পরিধান না করে বাহিরে ঘোরাফেরা করা এবং সরকারি নির্দেশ অমান্য করায় ১৩টি মামলায় ২৮৫০/- জরিমানা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব ফাতেমা-তুজ-জোহরা। এ সময় সাধারণ জনগণকে ফ্রি মাস্ক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জনাব ফাতেমা-তুজ-জোহরা বলেন, করোনা পরিস্থিতি বর্তমানে ভয়াবহ আকার ধারণ করেছে। সকলকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হতে হবে। মাস্ক অবশ্যই পড়তে হবে। কেউ মাস্ক ছাড়া বাইরে বের হবেন না । নিজে সচেতন হোন। অন্যকে সচেতন করুন। সকলকে প্রয়োজনে ঘর থেকে বের হলে আবশ্যিক ভাবে মাস্ক পরিধান করার অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর