• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৯:১১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

রামগঞ্জে দুই ব্রীকফিল্ডে ভ্রাম্যমান আদালতের অভিযান, দেড়লক্ষ টাকা জরিমানা

উপজেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১ | ৮:১৩ pm
                             
                                 

ধানি জমি থেকে মাটি কাটা, ব্রীজের মুখে মাটি ফেলে ভরাট করে শত শত একর জমিতে চাষাবাদ ব্যহত করার অভিযোগে লক্ষ্মীপুরের রামগঞ্জে দুইটি ব্রীকফিল্ডের মালিককে নগদ দেড় লক্ষ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার আল আমিন আজ (১৮মার্চ) বৃহস্পতিবার দুপুরে উপজেলা শেখপুরা মোরশেদ ব্রীকস ১লক্ষ টাকা ও উপজেলা ব্রীক ফিল্ড মালিক সমিতির সভাপতি সানাউল্যাহ মিয়ার ব্রীক ফিল্ডকে ৫০হাজার টাকা জরিমানা করেন।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন জানান, দীর্ঘদিন থেকে রামগঞ্জ উপজেলার কেথুড়ী গ্রামের সানাউল্যাহ মিয়া লোকজন দিয়ে চাষাবাদকৃত জমি থেকে মাটি কেটে ব্রীকফিল্ডে নেয়া ও মোরশেদ ব্রীকফিল্ডের মালিক মোরশেদ আলম ব্রীকফিল্ড সংলগ্ন ব্রীজের মুখে পাহাড়সম মাটি রেখে স্থানীয় জমিতে চাষাবাদ ব্যহত করায় দুই মালিককে নগদ দেড় লক্ষ টাকা জরিমানা করা হয়।
এসময় ভ্রাম্যমান আদালতকে সহযোগীতা করেন, রামগঞ্জ থানার এস আই শোহরাব হোসেন, এস আই বেলায়েত”সহ পুলিশ সদস্যরা।
রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা ভ্রাম্যমান আদালতের অভিযানের সত্যতা জানিয়ে বলেন, দীর্ঘদিন থেকে রামগঞ্জ উপজেলার বিভিন্ন ব্রীকফিল্ডের মালিক চাষাবাদের জমির উর্বর মাটি কেটে ব্রীক ফিল্ডে ইট পোঁড়ানোর অভিযোগ রয়েছে। পর্যায়ক্রমে সব ইটভাটায় অভিযান চলবে।

সংবাদটি শেয়ার করুন
  • 11
    Shares


এই বিভাগের আরো খবর