• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:২১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

লক্ষ্মীপুরে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : রবিবার, ২২ নভেম্বর ২০২০ | ৪:১৭ pm
                             
                                 

লক্ষ্মীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের উদ্যোগে শনিবার সকালে আদালতের সম্মেলনকক্ষে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। কনফারেন্সে আদালতের মামলার বিবরণ ও বিভিন্ন থানার মুলতবি পরোয়ানার বিবরণ তুলে ধরা হয়।

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মুমিনুল হাসান এর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সফিউজ্জামান ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রিয়াজুল কবির, আবাসিক মেডিকেল অফিসার ডা: ইকবাল মাহমুদ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

বক্তারা বলেন, লক্ষ্মীপুরে ফৌজদারী বিচার কার্য সুষ্ঠভাবে নিষ্পত্তির জন্য তাদের সকলের আইনগত অংশগ্রহণ অব্যাহত থাকবে।

সভাপতির বক্তব্যে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মুমিনুল হাসান বলেন, ন্যায়বিচার নিশ্চিত করার জন্য বিচার বিভাগের সাথে জড়িত সকল কর্র্তৃপক্ষের গুরুত্বপূর্ণ ভূমিক রয়েছে। বিচার কার্যক্রম গতিশীল করার জন্য মহামান্য হাইকোর্টের বাধ্যবাধকতায় কনফারেন্সের আয়োজন করা হয়। বিচার বিভাগের সাথে অন্যান্য সকল কর্তৃপক্ষের সমন্বিত অংশগ্রহণ ব্যতীত ন্যায়বিচার নিশ্চিত করা সম্ভব নয়।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল দেব।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর