• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:২৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

শ্যামনগরে মাস্ক পরিধান নিশ্চিতকরণে মোবাইল কোর্ট

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১ এপ্রিল ২০২১ | ৭:৩৭ pm
                             
                                 

করোণা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে জনসাধারণের মাস্ক পরিধান নিশ্চিত করণ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে বৃহস্পতিবার সকালে উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইলকোট পরিচালনা করা হয়। মোবাইলকোট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারী। মোবাইলকোর্টে মাস্ক পরিধান না করা এবং স্বাস্থ্যবিধি মেনে না চলায় বিভিন্ন ব্যাক্তিকে অর্থদন্ড প্রদান করা হয়। এ সময় ১০টি মামলায় ৫ হাজার ৯শত টাকা অর্থদন্ড প্রদান করা হয় এবং যাদের মাস্ক নেই তাদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারী বলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এস এম মোস্তফা কামাল মহোদয়ের নির্দেশনায় মোবাইলকোর্ট পরিচালিত হয়। তিনি আরও বলেন করোনা পরিস্থিতি উদ্বেগজনকভাবে বৃদ্ধির কারণে সরকারি সিদ্ধান্তের প্রেক্ষিতে সকল ধরনের জনসমাবেশ (যেমন ইসলামী জলসা, নামযজ্ঞ, সভাসমিতি ইত্যাদি) আয়োজন আপাতত আগামী ১৫ দিনের জন্য সম্পূর্ণরুপে বন্ধ থাকবে। পর্যটন, বিনোদনকেন্দ্র,সিনেমাহল, জনসমাগম করে খেলাধূলার আয়োজন, কোন উৎসবের আয়োজন এর আওতায় আসবে।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর