• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৩৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

কাতারে বাংলাদেশি বন্ধুদের বার্ষিক মিলনমেলা “বাড্ডিস ডে আউট”অনুষ্ঠিত

এস এম মনির, নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ২ জানুয়ারী ২০২১ | ৯:০৬ pm
                             
                                 

করোনাকালীন “নিউ নরমাল” এ প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে কাতারে দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশি বন্ধুদের ফেসবুক ভিত্তিক সংগঠন এসএসসি ০২ ও এইচএসসি ০৪ বাংলাদেশ এর বার্ষিক গেট টুগেদার বাড্ডিস ডে আউট -২০২১ অনুষ্ঠিত হয়েছে। নতুন বছরের প্রথম দিনে কাতারের রাজধানী দোহার উম গোয়ালিনা ইউনিট পার্কে এই মিলনমেলার আয়োজন করে কাতার প্রবাসি বন্ধুরা।

এ মিলনমেলায় ছিল নবীন বরণ, বন্ধু ও তাদের পরিবারের সদস্যদের আড্ডা, খাবার, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ছোট-বড়দের খেলাধুলাসহ বিভিন্ন আকর্ষণীয় আয়োজন। দিনের শুরুতে বন্ধুদের মাঝে আকর্ষণীয় টি-শার্ট বিতরনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। ইমন এর উপস্থাপনায় মিলনমেলায় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বন্ধুদের মধ্যে বক্তব্য রাখেন মাসুম, আদিব, তানিন, সোহেল, মাগফুর, মোবারক, সুমাইয়া ও কবি হাসান আকবর।

চার বছর পূর্বে মাত্র চার জন সদস্য নিয়ে যাত্রা করা এই পরিবারের সদস্য সংখ্যা প্রতিনিয়ত বেড়ে যাচ্ছে বলে বক্তারা আনন্দ প্রকাশ করেন এবং এই আয়োজনের মধ্যে দিয়ে বন্ধুদের এই বন্ধন আরো সুদৃঢ় ও মজবুত হবে বলেও বক্তারা আশাবাদ ব্যক্ত করেন। এই সময় অসাধারণ থিমের টি-শার্ট ডিজাইনের জন্য সকলে আদিবের ভূয়সী প্রশংসা করেন এবং ধন্যবাদ জানান।

অভিনব কিছু গেম আইডিয়ার জন্য মাসুমের দলকেও ধন্যবাদ জানান বক্তারা।বিভিন্ন ব্যস্ততা ও দেশে থাকার জন্য কিছু বন্ধু এই আয়োজনে অংশগ্রহণ করতে না পারায় সকলে দুঃখ প্রকাশ করে সামনের আয়োজন গুলোতে সকল বন্ধুরা অংশগ্রহন করবে বলেও আশা করা হয়।

এ মিলনমেলায় কাতারে বসবাসরত সকল বন্ধু ও তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করে এক আনন্দঘন দিন কাটায়। দিনশেষে সকল বন্ধুরা আয়োজক বন্ধুদেরকে তাদের অক্লান্ত পরিশ্রম ও সফল একটি অনুষ্ঠান আয়োজন করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এক নৌভ্রমনের মাধ্যমে দিনব্যাপী প্রাণবন্ত ও জমকালো এই আয়োজনের সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 55
    Shares


এই বিভাগের আরো খবর