• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

টি-সিরিজের কর্ণধারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

আন্তর্জাতিক ডেক্স
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৬ জুলাই ২০২১ | ৯:২৮ pm
                             
                                 

বলিউডের বিখ্যাত প্রযোজনা ও রেকর্ডিং প্রতিষ্ঠান টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক নারী মডেল। ৩০ বছর বয়সী অভিযোগকারী ওই নারীর দাবি, টি-সিরিজের ব্যবস্থাপনা পরিচালক ভূষণ কুমার তাকে সিনেমায় কাজের মিথ্যা আশ্বাস দিয়ে ধর্ষণ করেছে। শুক্রবার ধর্ষণের অভিযোগে মুম্বাইয়ের আন্ধেরির ডিএন নগর থানায় মামলা দায়ের করেন ওই মডেল। পুলিশ বলছে, অভিযোগকারী আন্ধেরির বাসিন্দা। ওই মডেলের দাবি, ২০১৭ সালের আগস্ট থেকে তিনি টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারকে চেনেন। এরপর থেকে ২০২০ সাল পর্যন্ত নানা সময়ে তাকে যৌন হয়রানি করেছেন ভূষণ কুমার।

ডিএন নগর পুলিশের সিনিয়র কর্মকর্তা বলেন, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৪২০ (প্রতারণা) এবং ৫০৬ (সন্ত্রাসী কর্মকাণ্ড) ধারায় মামলা গ্রহণ করা হয়েছে।
এ মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। তদন্তকারী অফিসার বলছে, পুলিশ চাইছে এই অভিযোগের ভিত্তিতে সরাসরি ভূষণ কুমারেকে জিজ্ঞাসাবাদ করতে। এবং তাঁর দেয়া তথ্য রেকর্ড করতে। যদিও এই ঘটনা নিয়ে এখনও মুখ খোলেননি ভূষণ কুমার।

ভূষণের কুমারের বিরুদ্ধে যৌন হয়রানির এমন অভিযোগ নতুন নয়। এর আগে নাম প্রকাশে অনিচ্ছুক এক নারী দাবি করেন, ভূষণ কুমার তাকে বাংলোতে ডেকে তিনটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেন। কিন্তু শয্যাসঙ্গীর প্রস্তাব ফিরিয়ে দিলে তার ক্যারিয়ারে ধ্বংস করার হুমকি দেন তিনি। যদিও নিজের বিরুদ্ধে আনা এসব অভিযোগ অস্বীকার করেছেন ভূষণ।

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে বহুদিন ধরেই জড়িত ভূষণ কুমার। ১৯৯৭ সালে তার বাবা টি-সিরিজের প্রতিষ্ঠাতা গুলশন কুমারের হত্যার পর মাত্র ১৯ বছর বয়সেই কোম্পানির দায়িত্ব নেন তিনি। মিউজিক কোম্পানির পাশাপাশি প্রযোজনার কাজও করে টি-সিরিজ।

২০০১ সালে তুম বিন করেছিল টি-সিরিজ। এর পর ভুল ভুলাইয়া, রেডি ও আশিকি ২-এর মতো হিট ছবি রয়েছে টি-সিরিজের ব্যানারে। টি-সিরিজ ইউটিউবে আসে ২০০৬ সালের ১৩ মার্চে। বর্তমানে তারা ১৮৮ মিলিয়ন সাবস্কাইবার অতিক্রম করেছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর