• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

আক্কেলপুর পরিবার’র উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মো: সকেল হোসেন, আক্কেলপুর, জয়পুরহাট
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০ | ১২:৩২ am
                             
                                 

জয়পুরহাটের আক্কেলপুরে ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার বিকেল ৫টায় ফেসবুক ভিত্তি সামাজিক সংগঠন আক্কেলপুর পরিবার’র উদ্যোগে সোনামুখী উচ্চ বিদ্যালয় হল রুমে ২০২০ সালে এসএসসি পরিক্ষায় জিপিএ ৫.০০ অর্জন করা ৬০ জন শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। এর আগে উপজেলা বিভিন্ন স্কুলের জিপিএ ৫.০০ পাওয়া শিক্ষার্থীদের ৪০ সংবর্ধনা প্রদান করে তারা। সেই সাথে Agora World’s Best Photo Green 2020 ২০২০ আলোকচিত্র প্রতিযোগিতার বিজয়ী জয়পুরহাটের আক্কেলপুরের সন্তান আসাফ উদ দৌলা কেও সংবর্ধনা দেওয়া হয়।

আক্কেলপুর পরিবার একটি ফেসবুক গ্রুপ হলেও বিভিন্ন সময় সমাজের উন্নয়নের জন্য অবিরাম কাজ করে যাচ্ছে। যখন হঠাৎ করেই করোনা মহামারি দেখা দেয়, ঠিক সেই সময় থেকে ঘর বন্দি, কর্মহীন, অসহায় মানুষের পাশে দাড়িয়ে খাদ্য সহায়তা প্রদান করে সংগঠনের স্বেচ্ছাসেবীরা। এতে করে অল্প সময়ের মধ্যে বেশ সুনাম অর্জন করে সংগঠনটি।

এসময় উক্ত সংগঠনের সভাপতি আরমান হোসেন কানন’র সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ব্যবসায়ী বজলুর রশিদ মন্টু কবিরাজ, পৌরসভার প্যানেল মেয়র (১) আবুল কালাম আজাদ, পৌরসভার প্যানেল মেয়র (২) আব্দুর রহিম বাঁধনসহ উক্ত সংগঠনের সকল স্বেচ্ছাসেবী ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য করোনা মহামারি সময় জীবনের ঝুঁকি নিয়ে ঘর বন্দি, কর্মহীন, অসহায় মানুষদের খাদ্য সহায়তা প্রদান করা সংগঠনের ৯ জন স্বেচ্ছাসেবীকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর