• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:৫৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

পুনঃনির্মিত

লক্ষ্মীপুরে আহসান উল্যাহ মৃধা জামে মসজিদের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০ | ৪:২৭ pm
                             
                                 

লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নে আহসান উল্যাহ মৃধা জামে মসজিদের পুনঃনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। ১৬ অক্টোবর শুক্রবার বাদ জুম্মা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সৈয়দ বেল্লাল হোসেন ও বাংলাদেশ দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক সৈয়দ ইকবাল হোসেন মসজিদের উদ্বোধনী ফলক উন্মোচন করেন।

এদিন পবিত্র জুমার নামাজ আদায়ের মাধ্যমে পুনঃনির্মিত ভবনে মসজিদের কার্যক্রম শুরু হয়েছে। জুমার নামাজে দেশ, জাতি ও লক্ষ্মীপুরবাসীর শান্তি, সমৃদ্ধি এবং কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত মুসল্লীদের খাবার বিতরণ করা হয়।

লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল মতিন, সুপ্রীম কোর্টের আইনজীবি সৈয়দ কামরুল হোসেন কিরন, কেন্দ্রীয় যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মোক্তার চৌধুরী কামাল, রূপালী ভ্যাংক চাঁদপুর শাখার এজিএম এড. রফিক উল্যাহ চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য: ১৮৯৩ সালে লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম গংগাপুর গ্রামে আহছান উল্যাহ মৃধা জামে মসজিদটি স্থাপিত হয়। ২০২০ সালে মসজিদের নতুন ভবন নির্মাণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 51
    Shares


এই বিভাগের আরো খবর