• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:৩২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় করোনা ও করোনা উপসর্গ নিয়ে লম্বা হচ্ছে মৃত্যুর লাইন, মৃত্যু ৮৩ জনের শ্যামনগরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা মণিরামপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু সাতক্ষীরা তালায় সড়ক দুর্ঘটনায়  আবু নাসের হাসপাতালের হিসাবরক্ষক সহ ২ জন নিহত শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলা সরকারী কলেজের অধ্যাপক আমিনুল ইসলাম মামুন আর নেই দুলাল এমপি চত্ত্বর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন পত্নীতলার ইউএনও লিটন সরকার

মিলটন হোসেন, পত্নীতলা(নওগাঁ)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ৬:১৭ pm
                             
                                 

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পত্নীতলা উপজেলাসহ বাংলাদেশের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছে পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন সরকার।

তিনি এক বানীতে সবাইকে এই ঈদের শুভেচ্ছা জানান । বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের ফলে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে দিয়ে ঈদুল আজহা উদযাপিত হতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে সবাইকে।

তিনি আরো বলেন, আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রোত হওয়াই কোরবানির মর্মবাণী। কোরবানির শিক্ষা মনে ধারন করে মানবকল্যানে নিজেকে উৎসর্গ করা সবার কর্তব্য। ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আজহার শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করছি। পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে পত্নীতলা উপজেলা বাসী এবং দেশের সকল মুসলমান সহ সর্বস্তরের জনগণকে জানাই ঈদের অগ্রীম শুভেচ্ছা ও ঈদ মোবারক।

আরো বলেন আপনারা কোরবানির পশু জবাই দিয়ে ময়লা নির্দিষ্ট স্থানে ফেলবেন এবং সবাই নিরাপদে থাকবেন ভালো থাকবেন সুস্থ থাকবেন।

সংবাদটি শেয়ার করুন
  • 209
    Shares


এই বিভাগের আরো খবর