• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:৩৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মুজিববর্ষ ও জাতীয় শোক দিবস উপলক্ষে পাবনা জেলা প্রশাসনের উদ্যোগে বৃক্ষরোপণ  সাতক্ষীরায় করোনা ও করোনা উপসর্গ নিয়ে লম্বা হচ্ছে মৃত্যুর লাইন, মৃত্যু ৮৩ জনের শ্যামনগরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা মণিরামপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু সাতক্ষীরা তালায় সড়ক দুর্ঘটনায়  আবু নাসের হাসপাতালের হিসাবরক্ষক সহ ২ জন নিহত শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলা সরকারী কলেজের অধ্যাপক আমিনুল ইসলাম মামুন আর নেই

তাহিরপুরসহ দেশবাসীকে ব্যবসায়ী ও যুবলীগ নেতা বিল্লাল হোসেনর শুভেচ্ছা

কামাল হোসেন, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ৬:১৫ pm
                             
                                 

বিশ্ব মুসলিম এর সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদু-উল আযহা উপলক্ষে তাহিরপুর উপজেলার সর্বস্তরের জনসাধারণ সহ বিশ্বাবাসী’কে ঈদু-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট বালু-পাথর ব্যবসায়ী মো.বিল্লাল হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আর মাত্র হাতেগোনা দু’দিন বাকী। দিন তারিখ হিসাবে চলতি মাসের শেষ আর আগামী মাস অর্থাৎ আগষ্ট মাসের প্রথম তারিখ সারা বিশ্বের মুসলিম উম্মাহের সবছেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদু-উল আয-হা (কোরবানির ঈদ)। পবিত্র ঈদু-উল আয-হা আমাদেরকে সাম্য ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। এই শিক্ষা নিয়ে আমাদের একটি বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যেতে হবে। আসুন করোনাকালীন এই কঠিন সময়ে বন্যা কবলিত দুর্যোগময় মুহুর্তে অসহায় মানুষের মাঝে আমাদের সর্ব সামর্থ্যটুকু ঢেলে দেই।ঈদ আনন্দ ভাগ করে নেই।

আমরা সবাই মিলেমিশে ঈদ উদযাপন করার পাশাপাশি আল্লাহর সন্তুষ্টি লাভ করি। সমাগত পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক সুখ, শান্তি ও সমৃদ্ধি। সমাজে সৃষ্টি হউক সম্প্রীতি সৌহার্দ্যের মেলবন্ধন এই আশাবাদ ব্যাক্ত করেন তিনি পরিশেষে আবারও তাহিরপুর বাসীসহ দেশবাসীকে ঈদু-উল আয-হার শুভেচ্ছা জানান।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর