• বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:১৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মাদক ও ইন্টারনেট আসক্তির খরচ যোগাতে কিশোরচক্র বেপরোয়া শরণখোলায় প্রতি রাতেই ঘটছে চুরির ঘটনা মাদারীপুরের জেলা প্রসাশনের পক্ষ থেকে লেবাননে বোমা বিস্ফোরনে নিহত মিজানের পরিবারকে বিশ হাজার টাকা প্রদান ত্রিশালে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে প্রস্তুতিমূলক সভা তাহিরপুরে ভারতীয় নাসির বিড়িসহ আটক ২ ৫জি স্মার্টফোন উৎপাদনে চতুর্থ স্থানে ভিভো বানিয়াচংয়ে মা‘কে কুপিয়ে হত্যার চেষ্টায় ছেলের জেল চিকিৎসা সরঞ্জাম ক্রয়ে এডিবির ৩০ লাখ ডলার অনুদান অনুমোদন সুবর্ণচরের প্রতিবন্ধী তাজউদ্দিনের সংগ্রামী জীবন বিনিয়োগের পরিবেশকে আরও আকর্ষণীয় করুন: প্রধানমন্ত্রী বকশীগঞ্জে গণপরিবহনে জরিমানা

মাধবদীবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোঃ সৈয়দুজ্জামান

এম আর মাইনউদ্দীন, নরসিংদী
প্রকাশ হয়েছে : শনিবার, ১ আগস্ট ২০২০ | ১২:১৯ am
                             
                                 

নরসিংদী সদর উপজেলা মাধবদী থানা  বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নরসিংদী  জেলার মাধবদী  থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সৈয়দুজ্জামান।
তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদ উল আযহা মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার।
ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার কামনা। ঈদের প্রত্যয় হোক ধনী-গরিবের ব্যবধান গোছানোর,জুলুম নিপীড়ণ থেকে জনগণের মুক্তি ও গোটা বিশ্ব জাহানে শান্তি প্রতিষ্ঠার। মাধবদী বাসীকে আমার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি।
সংবাদটি শেয়ার করুন
  • 26
    Shares


এই বিভাগের আরো খবর