• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:২৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

জোড়া অজগরের ধরা পড়লো একটি

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ১:৩২ am
                             
                                 

বলেশ্বর নদের চরে বাধা ছিলো জেলে নয়নের মাছ ধরা নৌকাটি। তার পাশেই খেলা করছিলো এক জোড়া অজগর। এই দৃশ্য দেখে নয়ন আরো দু-চারজনকে সঙ্গে নিয়ে জোড়া অজগর ধরার চেষ্টা করলে একটি তাদের হাত থেকে ছুঁটে পালিয়ে যায়। অপরটি ধরা পড়লো তাদের হাতে।
সোমবার (১২এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার দিকে বাগেরহাটের শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের উত্তর সাউথখালী গ্রামসংলগ্ন বলেশ্বরের চর থেকে সাপটি ধরেন জেলেরা।
জেলে নয়ন হাওলাদার (২৫) জানান, বিকেলে তারা কয়েকজন নদীর পাড়ে বেড়িবাঁধের ওপরে অবস্থান করছিলেন। এমন সময় তার জেলে নৌকার পাশে দুটি অজগর সাপ খেলা করতে দেখেন। তারা কয়েকজন মিলে দুটি সাপই ধরার চেষ্টা করলে একটি ছুঁটে যায়।
স্থানীয় ইউপি সদস্য মো. সাইফুল ইসলাম হালিম শাহ জানান, জেলে নয়ন অজগরটি ধরে তার কাছে নিয়ে আসলে বনবিভাগকে অবহিত করেন। প্রায় ১০ফুট লম্বা সাপটির ওজন ৮ থেকে ১০ কেজি হবে তার ধারণা।
এব্যাপারে পূর্ব সুন্দরবন বিভাগরে শরণখোলা রেঞ্জের বগী স্টেশন কর্মকর্তা (এসও) মো. সাদিক মাহমুদ সন্ধ্যা ৭টার দিকে মুঠোফোনে বলেন, অজগর ধরার খবর পেয়েছি। সাপটি উদ্ধার করে বনে অমুক্ত করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর