• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বানিয়াচংয়ে মা‘কে কুপিয়ে হত্যার চেষ্টায় ছেলের জেল

মোঃ নজরুল ইসলাম তালুকদার, হবিগঞ্জ
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০ | ৫:১৪ pm
                             
                                 

বিগঞ্জের বানিয়াচংয়ে মাদকের টাকার জন্য গর্ভধারিনী মা জননীকে রামদা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে পুত্র ছাদী মিয়া (১৯) নামের এক মাদকাসক্ত। সে উপজেলা সদর গরীব হোসেন মহল্লার চুনু মিয়ার পুত্র। পরে তাকে পুলিশের মাধ্যমে আটক করে ৬ মাসের কারাদন্ড ও ৫ শ টাকা জরিমানা করেছেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইফফাত আরা জামান উর্মির ভ্রাম্যমান আদালত। বুধবার ৫ আগষ্ট রাত ৮ টায় স্থানীয় ২ নং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে উক্ত দন্ডাদেশ দেয়া হয়।

স্থানীয় সূত্র জানায়, মাদকাসক্ত ছাদী ইয়াবা সেবনের টাকার জন্য তার মাকে দীর্ঘদিন যাবৎ মারপিট করত। এমনিক ঘরের আসবাবপত্র ভাঙচুর করে এক ভীতিকর পরিস্থিতি সৃৃষ্টি করে মাকে টাকা দিতে বাধ্য করত। বুধবার সকালে মাদকের টাকার জন্য মাকে চাপ প্রয়োগ করে সে। মা অসহায় হয়ে অপারগতা প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে উশৃঙ্খল হয়ে উঠে বেপরোয়া ছাদী। এক পর্যায়ে রামদা হাতে নিয়ে মাকে কুপাতে যায় সে।কোন উপায় না পেয়ে হতভাগিনী মা দৌরে প্রাণে বাঁচেন। মরননেশা ইয়াবা সেবনের টাকার জন্য ছাদী মাকে মারতে খোঁজাখুজি করতে থাকে।অবশেষে মা কোন উপায় না পেয়ে বানিয়াচং থানায় ছাদীর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করে বাড়িতে ফিরে আসেন।সন্ধ্যার পর ছাদী আবারও মাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালানোর সময় বানিয়াচং থানার টহল পুলিশ তাকে হাতেনাতে গ্রেফতার করে।

এ ব্যাপারে এসিল্যান্ড ইফফাত আরা জামান উর্মি জানান, মাদক হলো সমাজের জন্য একটি ব্যধি। মাদকের ছোবল থেকে দেশকে রক্ষা করতে হলে প্রশাসনের পাশাপাশি সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। তিনি আরও বলেন মাদকাসক্ত সাদিকে প্রথমবারের মত ৬ মাসের জেল দেয়া হয়েছে। ভবিষ্যতে এরূপ ঘটনা ঘটালে তাকে কঠিন শাস্তি প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর