• বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:২১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মাদক ও ইন্টারনেট আসক্তির খরচ যোগাতে কিশোরচক্র বেপরোয়া শরণখোলায় প্রতি রাতেই ঘটছে চুরির ঘটনা মাদারীপুরের জেলা প্রসাশনের পক্ষ থেকে লেবাননে বোমা বিস্ফোরনে নিহত মিজানের পরিবারকে বিশ হাজার টাকা প্রদান ত্রিশালে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে প্রস্তুতিমূলক সভা তাহিরপুরে ভারতীয় নাসির বিড়িসহ আটক ২ ৫জি স্মার্টফোন উৎপাদনে চতুর্থ স্থানে ভিভো বানিয়াচংয়ে মা‘কে কুপিয়ে হত্যার চেষ্টায় ছেলের জেল চিকিৎসা সরঞ্জাম ক্রয়ে এডিবির ৩০ লাখ ডলার অনুদান অনুমোদন সুবর্ণচরের প্রতিবন্ধী তাজউদ্দিনের সংগ্রামী জীবন বিনিয়োগের পরিবেশকে আরও আকর্ষণীয় করুন: প্রধানমন্ত্রী বকশীগঞ্জে গণপরিবহনে জরিমানা

রাণীনগরে ভিজিডি’র ৬৩০ কেজি চাল উদ্ধার

চম্পক কুমার, নওগাঁ
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০ | ৮:০৮ pm
                             
                                 

নওগাঁর রাণীনগরে মোজ্জাফফর হোসেন নামে এক ব্যাক্তির বাড়ি থেকে পরিত্যাক্ত অবস্থায় ২১বস্তা (৬৩০কেজি) ভিজিডির চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে বড়গাছা গ্রাম থেকে চালগুলো উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

জানা গেছে, ঈদ-উল আযহা উপলক্ষে বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার বড়গাছা ইউনিয়নে সরকারের তরফ থেকে দুঃস্থ মহিলাদের মাঝে বিনামূল্যে ভিজিডি’র চাল বিতরণ করা হয়েছে। চাল ক্রয়-বিক্রয় নিষিদ্ধ থাকলেও বড়গাছা গ্রামের মৃত-অহেদ প্রামানিকের ছেলে বিমান (৩৫) ২১ বস্তা চাল ক্রয় করে একই গ্রামের মোজাফফর হোসেনের বাড়িতে মজুত রাখে। স্থানীয়রা চাল ব্যাবসায়ী বিমানকে ওই বাড়িতে চাল মজুত রাখতে দেখে উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করে। নির্বাহী অফিসার আল-মামুন ঘটনাস্থলে গিয়ে ৩০ কেজি ওজনের ২১ বস্তা (৬৩০ কেজি) চাল জব্দ করে পরিষদের চেয়ারম্যান শফিউল আলমের জিম্মায় রেখে আসে।

বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল আলম বলেন, খবর পেয়ে চালগুলো উদ্ধার করে আমার নিকট জব্দ করে রাখা হয়েছে। পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার পদক্ষেপ নিবেন।

রানীনগর উপজেলা নির্বাহী অফিসার আল-মামুন বলেন, ২১ বস্তা চাল জব্দ করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়েছে। এর সঙ্গে জড়িতদের বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে। তবে চাল ব্যবসায়ী বিমানকে না পাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন
  • 4
    Shares


এই বিভাগের আরো খবর