• সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:২১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

শুরুতে বিশেষ ছাড়ে বিক্রি

লক্ষ্মীপুরে আনন্দ ইলেকট্রনিক্স-এর নতুন কালেকশন রকমারী প্লাস্টিক শোপিস

কারেন্ট বার্তা
প্রকাশ হয়েছে : সোমবার, ১৫ ফেব্রুয়ারী ২০২১ | ৮:৪৯ pm
                             
                                 

লক্ষ্মীপুরে আধুনিকতার ছোঁয়া দিতে ইলেকট্রনিক্স পণ্যের পাশাপাশি ঘর-বাড়ি সাজাতে গাছপালার শোপিস নিয়ে এসেছে আনন্দ ইলেকট্রনিক্স।
গোলাপ, ডালিয়া, শাপলা, অর্কিড, চেরি, লিলিসহ নানা প্রজাতির ফুল এবং ফলের গাছ পাওয়া যাচ্ছে লক্ষ্মীপুর শহরের পৌর ভবন সংলগ্ন বাজার মেইন রোডস্থ আনন্দ ইলেকট্রনিক্স নামক এ দোকানে।
গাছে ধরেছে ফুল-ফল। ফলগুলো কোনোটা আধাপাকা, আবার কোনোটা পেকে লাল বা হলুদ রঙ ধারণ করেছে। সত্যিই, দূর থেকে দেখে বোঝার উপায় নাই যে, এগুলো আসল না নকল। রঙ-বেরঙের ফল-ফুল আর গাছ নিয়ে দোকান সাজিয়ে রাখা আছে। গাছের ডালে ডালে ঝুলছে আপেল, মালটাসহ রকমারি ফল। আছে থানকুনি, মানি প্লান্ট, সেঞ্চুরিসহ হরেক রকমের লতাপাতা। এসব কৃত্রিম গৃহসজ্জা সামগ্রীর দাম ২৫০ টাকা থেকে ৬ হাজার টাকা পর্যন্ত। শুরুতে বিশেষ ছাড়ে বিক্রি করছেন তারা।

আনন্দ ইলেকট্রনিক্স এর পরিচালক জামাল উদ্দিন ভূঁইয়া বলেন, আসল গাছ কিনলে মরে যাওয়ার আশঙ্কা থাকে। কিন্তু এগুলো অনেক দিন শোভা ছড়াবে। দূর থেকে দেখলে কেউ বলতে পারবে না যে, এগুলো আসল না নকল গাছ। আনন্দ ইলেকট্রনিক্স লক্ষ্মীপুর শহরের দীর্ঘ দিন থেকে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ক্রেতাদের চাহিদা অনুযায়ী রকমারী ফুল-ফল সহ নানা রকমের শোপিস উঠানো হয়েছে। এছাড়া আমাদের এ দোকানে তরুণ-তরুণীদের জন্য দেশি-বিদেশী হাত ঘড়ি, দেয়াল ঘড়ি, সাউন্ড বক্স, সকল ধরনের ইলেকট্রনিক্স পণ্য পাওয়া যায়।

দোকানে ফুলের গাছ কিনতে আসা এক তরুণী বলেন, ঘর সাজাতে অনেকগুলো ফুল-ফল গাছ ও শোপিস কিনলাম। যত্ন করে রাখলে খুব সহজে এসব পণ্য নষ্ট হয় না।

সংবাদটি শেয়ার করুন
  • 144
    Shares


এই বিভাগের আরো খবর