• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

সাতক্ষীরায় দুই এমপিকে হত্যার হুমকি, বাবা-ছেলে আটক

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : বুধবার, ১১ আগস্ট ২০২১ | ১১:১৭ pm
                             
                                 

সাতক্ষীরার দুই এমপিকে হত্যার হুমকির অভিযোগে পিতা ও পুত্রকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে সাতক্ষীরার দেবহাটা উপজেলার বেলেডাঙ্গা গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন- সাতক্ষীরা দেবহাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মনিরুল ইসলামে ছেলে ইউসুপ হোসেন (২১), ও তার পিতা মনিরুল ইসলাম (৪৫) মনিরুল ইসলাম স্থানীয় মসজিদের ইমাম।
এ সময় তাদের কাছ থেকে নিজ বাড়ী হতে মোট ০৮ টি মোবাইল, সীম কার্ড ২০ টি, মেমোরি কার্ড ০৩ টি, ০১ টি ক্যামেরাযুক্ত ডিজিটাল হাতঘড়ি ও কিছু বই সহ গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে উক্ত আসামীদ্বয় ফেসবুক আইডি দুইটির মাধ্যমে সাংসদ মহেদায়দেরকে উল্লেখ করে উক্ত পোস্ট দেওয়ার কথা স্বীকার করে।

উল্লেখ্য, গত ৯ই আগস্ট দুটি ফেসবুক আইডি থেকে সাতক্ষীরা-৩ আসনের এমপি ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ.ফ.ম রুহুল হক ও সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধ মীর মোস্তাক আহমেদ রবি মাথার মূল্য ১ কোটি টাকা ঘোষণা দিয়ে হত্যার হুমকি দেয়া হয়।
এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় জিডি করা হয়। ঘটনার পর থেকে পুলিশ তৎপর হয়ে উঠে। বুধবার রাতে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পিতা ও ছেলেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের বিষয়টি সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর ইয়াছিন আলম নিশ্চিত করেছেন।
উক্ত আসামীদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় ডিজিটাল সিকিউরিটি আইনে একটি মামলা রুজু করা হয়েছে। (সাতক্ষীরা থানার মামলা নং- ৩৪।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর