• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লক্ষ্মীপুর প্রেস ক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ জাককানইবি’র সমাজবিজ্ঞান বিভাগের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গৌরীপুর পৌরসভায় নৌকাকে বিজয়ী করতে বিশাল পথসভা শ্যামনগরে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান শ্যামনগর থানা পুলিশের অভিযানে পলাতক আসামী আটক মির্জাপুরে আদর্শ যুব পরিষদ’র শীতবস্ত্র বিতরণ বাগেরহাটে মানবাধিকার কমিশনের নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত দুর্ধর্ষ সাইফুলের দু চোখ নষ্ট ও পা ভেঙে দিয়েছে শরণখোলার অতিষ্ট জনতা বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল উপজেলা ও পৌর শাখার কমিটির পরিচিতি ও শপথ অনুষ্ঠান শ্যামনগর নকিপুর সরকারি এইচসি হাই স্কুলে যেীন হয়রানী প্রতিরোধ কমিটির সভা

সুনামগঞ্জে দেবর-ভাবীকে জেলহাজতে প্রেরণ

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : রবিবার, ১০ জানুয়ারী ২০২১ | ৪:২১ pm
                             
                                 

সুনামগঞ্জে একটি আবাসিক হোটেল থেকে দেবর ও ভাবীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। দেবরের নাম- মানিক মিয়া ( ২২)। তার বড় ভাইয়ের স্ত্রীর (ভাবি) নাম- মাহিমা বেগম (২০)। গতকাল শনিবার সন্ধ্যায় তাদেরকে ৫৪ ধারায় গ্রেফতার করা হয়।
এব্যাপারে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- জেলার দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের চেঙ্গাইয়া গ্রামের মৃত সাজিদ আলীর ছেলে মানিক মিয়া তার বড় ভাইর স্ত্রী মাহিমা বেগমকে নিয়ে গতকাল শনিবার বিকেলে উপজেলা সদরের অবস্থিত উৎস হোটেল নামের একটি আবাসিক হোটেলে যায়। সেখানে দুজন স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে রাতে অবস্থায় করার জন্য আবাসিক হোটেলের ২য় তলায় একটি রুম ভাড়া নেয়। কিন্তু দেবর ও ভাবীর আচার-আচরণ দেখে হোটেলের কর্মচারীদের সন্দেহ হয়। পরে এই ঘটনাটি থানায় জানানো হলে সন্ধ্যায় পুলিশ এসে দেবর ভাবীকে আটক করে। এসময় তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে দুজনের অবৈধ সম্পর্কের ঘটনা বের হয়ে আসে। পরে ৫৪ ধারায় দেবর-ভাবীকে গ্রেফতার দেখিতে রাতেই সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়। তবে এঘটনাটি তাৎক্ষনিক ভাবে জানাজানি হওয়ার পর পুরো উপজেলা জুড়ে ব্যাপাক আলোচনা ও সমালোচনার ঝড় উঠে।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজির আলম এঘটনার সত্যতা নিশ্চত করে সাংবাদিকদের জানান-অবৈধ ভাবে অসামাজিক কাজ করার জন্য আবাসিক হোটেলে আসা দেবর ও ভাবীকে গতকাল শনিবার সন্ধ্যায় ৫৪ ধারায় গ্রেফতার করে রাতেই জেলহাজকে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর