• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

গৌরীপুরে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : বুধবার, ৩০ জুন ২০২১ | ১০:৪০ pm
                             
                                 

আমন ধানের উৎপাদন বাড়াতে উপজেলা কৃষি সম্প্রসারণের উদ্যোগে স্থানীয় ৬৯০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। বুধবার (৩০ জুন) দুপুরে উপজেলা কৃষি অফিস মিলনায়তনে এ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।
উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে ও ডিকেআইবি উপজেলা শাখার সাধারণ সম্পাদক শরিফুল ইসলামের সঞ্চালনায় এ উপলক্ষে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার।
এছাড়া বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত ডা. হেলাল উদ্দিন আহমেদ, মাওহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন, গৌরীপুর প্রেক্লাবের সদস্য-সচিব মশিউর রহমান কাউসার প্রমুখ।
উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অরুনিমা কাঞ্চি সুপ্রভা শাওন জানান, এ উপজেলায় মোট ৬৯০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়েছে। ২ কেজি করে হাইব্রীড ধানের বীজ, ২০ কেজি করে ডিএপি ও ১০ কেজি করে এমওপি সার পেয়েছেন ২৩০ জন কৃষক এবং ৫ কেজি করে উফশী বীজ, ১০ কেজি করে ডিএপি ও ১০ কেজি করে এমওপি সার পেয়েছেন ৪৬০ জন কৃষক।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর