• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:২০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
নৌবাহিনীর প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক মারা গেছেন পরীক্ষা ছাড়াই এইচএসসির ফল প্রকাশে সংশোধিত আইনের গেজেট জারি কমলনগর থানার নবাগত ওসি মোসলেহ উদ্দিন অভিনব কায়দায় লুকিয়ে রাখা ফেনসিডিলসহ প্রাইভেটকার জব্দ, আটক ৪ কাউন্সিলর প্রার্থী হয়েছেন ভিক্ষুক সমিতির সভাপতি! মাধবপুরে বাজারে নির্বাচনী পোস্টার নিজ হাতে পরিস্কার করেন নির্বাচিত মেয়র ধর্মপাশায় প্রাণিজ পুষ্টি নিরাপত্তা ও আত্মকর্মসংস্থানে প্রাণি সম্পদের ভূমিকা শীর্ষক সেমিনার সরিষাবাড়ীতে সতন্ত্র মেয়রপ্রার্থী হামলার শিকার বাগেরহাটে দরিদ্র অসহায় মানুষের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স মধুপুরে গারো আদিবাসীদের উচ্ছেদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

গোলাম রাব্বানী পাপ্পুর রোগমুক্তি কামনা নিখিল খানের

ইখতেখার আহমদ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৯ মে ২০২০ | ১০:১৪ pm
                             
                                 

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা ও প্রিন্ট টেক্স গ্রুপের এমডি আলহাজ্ব গোলাম রাব্বানী পাপ্পুর আশু রোগমুক্তি কামনা করেছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।
শুক্রবার (২৯মে) এক বিবৃতি কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেন, দেশের বরেণ্য বিশিষ্ট ব্যবসায়ী গোলাম রাব্বানী পাপ্পু করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আমি তার আশু রোগমুক্তি কামনা করছি। অন্যান্য যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদেরও আশু রোগমুক্তি কামনা করছি।
নিখিল আরো বলেন, ইতোমধ্যে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য, গণমাধ্যমকর্মী, রাজনীতিক ও বিশিষ্ট ব্যবসায়ী নেতারা যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের প্রতি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি এবং তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। জনগণের প্রতি আমি আহবান জানাই-আপনারা ঘরে থাকুন এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বাস্থ্যবিধি মেনে চলুন।
গোলাম রাব্বানী পাপ্পু করোনার প্রাদুর্ভাব আসার পর থেকে মতলবে অসহায় মানুষের কল্যাণে ব্যাপক কাজ করেন এবং চাঁদপুরে সর্বমহলে প্রশংসিত হন। মহামারী করোনার আঘাতে গোটা বিশ্ব আজ গৃহবন্দি। এমন এক পরিস্থিতিতে নিজ এলাকার মানুষের কষ্ট দেখে বসে থাকেননি। মতলব উত্তর ও দক্ষিণ উপজেলাধীন প্রতিটি ইউনিয়নে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন। জহিরাবাদ ও এখলাছপুরের চরাঞ্চলে ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। মানবিক মূল্যবোধ থেকেই এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছে। গোলাম রাব্বানী পাপ্পু বর্তমানে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর