• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০১:৫৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলা সরকারী কলেজের অধ্যাপক আমিনুল ইসলাম মামুন আর নেই দুলাল এমপি চত্ত্বর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন সাঁথিয়ায় ৫০ গ্রাম হেরোইনসহ আটক-৩ জয়পুরহাটে ট্রেনে কাটা পরে প্রান হারালেন যুবক স্বাস্থ্য বিধি মানা না হলে সকল বাস ও কোচে ভ্রাম্যমান আদালত পরিচালনার নির্দেশ ডিসির লক্ষ্মীপুরে মেঘনার ভাঙন রোধের দাবিতে মানববন্ধন

বকশীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ ফেরত যুবকের মৃত্যু

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : শনিবার, ৩০ মে ২০২০ | ২:৩৬ pm
                             
                                 
কোভিড-১৯ করোনা ভাইরাস

জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ ফেরত এক যুবকের (১৮) মৃত্যু হয়েছে। শনিবার ভোরে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। সে কয়েকদিন থেকে জ্বর, ঠান্ডা,শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। ওই যুবকের বাড়ি বকশীগঞ্জ পৌর এলাকার নামাপাড়া গ্রামে।
ওই যুবক নারায়ণগঞ্জ শহরে একটি তৈরি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। গত ৬ দিন আগে নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়িতে ফেরেন।
জানা গেছে, কয়েকদিন থেকে জ্বর,শাসকষ্ট, ঠান্ডাজনিতে রোগে ভুগছিল সে । হঠাৎ বেশি অসুস্থ হলে বাড়িতে ফিরে আসেন ওই যুবক এবং গত বৃহস্পতিবার বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরিস্থিতি আরো অবনতি হলে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা।
কিন্তু ওই যুবকের পরিবার তাকে জামালপুরে না নিয়ে বাড়িতেই রেখে দেন। শনিবার ভোর ৫ টার দিকে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন সে।
এদিকে ওই যুবকের নমুনা সংগ্রহ করা হয়েছে। একই সঙ্গে তার পরিবারের ১০ সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং তার বাড়ি লকডাউন করা হয়েছে।
বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও প.প. কমকতা ডা. প্রতাপ নন্দী এ তথ্য নিশ্চিত করে জানান, ধর্মীয় রীতি মেনে স্বল্প পরিসরে জানাযা শেষে তাকে দাফন করা হয়েছে এবং তার বাড়ি লকডাউন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর