• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০১:৪৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলা সরকারী কলেজের অধ্যাপক আমিনুল ইসলাম মামুন আর নেই দুলাল এমপি চত্ত্বর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন সাঁথিয়ায় ৫০ গ্রাম হেরোইনসহ আটক-৩ জয়পুরহাটে ট্রেনে কাটা পরে প্রান হারালেন যুবক স্বাস্থ্য বিধি মানা না হলে সকল বাস ও কোচে ভ্রাম্যমান আদালত পরিচালনার নির্দেশ ডিসির লক্ষ্মীপুরে মেঘনার ভাঙন রোধের দাবিতে মানববন্ধন

শাহজাদপুরে প্রথম করোনা রোগী শনাক্ত

মাসুদ মোশাররফ, শাহজাদপুর(সিরাজগঞ্জ)
প্রকাশ হয়েছে : শনিবার, ৩০ মে ২০২০ | ২:০৬ pm
                             
                                 

সিরাজগঞ্জের শাহজাদপুরে গাজীপুর ফেরত একজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তির নাম মানিক। তিনি উপজেলার খুকনী ইউপির কামালপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

ওই ব্যাক্তি ঈদের দুই দিন আগে গাজীপুর থেকে শাহজাদপুরে তার নিজ বাড়িতে আসেন। পরে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে।

শুক্রবার ইউএনও শাহ মো. শামসুজ্জোহা ওই ব্যক্তির করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে জানান, আক্রান্তের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে এবং তার সংস্পর্শে আসা সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম খান জানান, আক্রান্ত ব্যাক্তিকে আপাতত তার বাড়িতে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে। পরিস্থিতির অবনতি হলে তাকে হাসপাতালে স্থানান্তর করা হবে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে ১৬১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। তারমধ্যে এই প্রথম উপজেলায় একজনের করোনা শনাক্ত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর