• সোমবার, ২১ জুন ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বর্ণের দাম ভরিতে কমল ১৫১৬ টাকা ঈদের পর সশরীরে ইবির অনার্স ও মাস্টার্সের পরীক্ষা সাতক্ষীরায় করোনায় মৃত্যুর মিছিল ভারী হয়ে উঠেছে, মৃত-৯ বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতির মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সাতক্ষীরায় ঘর পাচ্ছে আরও ৬৬৫টি ভূমিহীন পরিবার সুন্দরগঞ্জে সুইপার সম্প্রদায়ের ষোড়শীকে অপহরণ গাজীপুরের শ্রীপুরে সিলিন্ডার বিস্ফোরণে মা-মেয়ের মৃত্যু মাগুরায় মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহপ্রদান উপলক্ষ্যে প্রেস ব্রিফিং দেবিদ্বারে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শ্যামনগর লকডাউন বাস্তবায়নে ৩৭টি গাড়ী আটক

আগামী মাসে বাংলাদেশে আসছে পাকিস্তান

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ২৭ মার্চ ২০২১ | ৪:৩৮ pm
                             
                                 

একটি চারদিনের এবং পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলতে আগামী মাসে বাংলাদেশে আসছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। যে সফরকে সামনে রেখে ২০ সদস্যের দল ঘোষণা করেছে তারা।

ওয়েস্ট ইন্ডিজে আগামী বছর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসর। তার আগে বাংলাদেশের এই সফরকে বেশ গুরুত্বের সঙ্গে নিচ্ছে পাকিস্তান। যুব বিশ্বকাপে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ।
পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের হেড কোচ ইজাজ আহমেদের সঙ্গে আলোচনা করে সফরের জন্য ২০ সদস্যের দল দিয়েছেন নির্বাচকরা। দলটি তারা সাজিয়েছেন ৯ ব্যাটসম্যান, ২ উইকেটরক্ষক, ৪ স্পিনার এবং ৫ জন পেসার নিয়ে।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল : আব্বাস আলি, আবদুল ফাসিহ, আবদুল ওয়াহিদ, ফাহাদ মুনির, মাজ সাদাকাত, মোহাম্মদ ইরফান, মোহাম্মদ শেহজাদ, কাশিম আকরাম, রিজওয়ান মেহমুদ, হাসিবুল্লাহ, রেজা উল মোস্তাফা, আলিয়ান মেহমুদ, আলি আসফান্দ, আরহাম নওয়াব, ফয়সাল আকরাম, আহমেদ খান, আসিম আলি, মুনিব ওয়াসিফ, তাহির হোসেন, জিশান জামির।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর