• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:৪৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

আগামী মাসে বাংলাদেশে আসছে পাকিস্তান

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ২৭ মার্চ ২০২১ | ৪:৩৮ pm
                             
                                 

একটি চারদিনের এবং পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলতে আগামী মাসে বাংলাদেশে আসছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। যে সফরকে সামনে রেখে ২০ সদস্যের দল ঘোষণা করেছে তারা।

ওয়েস্ট ইন্ডিজে আগামী বছর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসর। তার আগে বাংলাদেশের এই সফরকে বেশ গুরুত্বের সঙ্গে নিচ্ছে পাকিস্তান। যুব বিশ্বকাপে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ।
পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের হেড কোচ ইজাজ আহমেদের সঙ্গে আলোচনা করে সফরের জন্য ২০ সদস্যের দল দিয়েছেন নির্বাচকরা। দলটি তারা সাজিয়েছেন ৯ ব্যাটসম্যান, ২ উইকেটরক্ষক, ৪ স্পিনার এবং ৫ জন পেসার নিয়ে।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল : আব্বাস আলি, আবদুল ফাসিহ, আবদুল ওয়াহিদ, ফাহাদ মুনির, মাজ সাদাকাত, মোহাম্মদ ইরফান, মোহাম্মদ শেহজাদ, কাশিম আকরাম, রিজওয়ান মেহমুদ, হাসিবুল্লাহ, রেজা উল মোস্তাফা, আলিয়ান মেহমুদ, আলি আসফান্দ, আরহাম নওয়াব, ফয়সাল আকরাম, আহমেদ খান, আসিম আলি, মুনিব ওয়াসিফ, তাহির হোসেন, জিশান জামির।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর