• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:০৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলা সরকারী কলেজের অধ্যাপক আমিনুল ইসলাম মামুন আর নেই দুলাল এমপি চত্ত্বর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন সাঁথিয়ায় ৫০ গ্রাম হেরোইনসহ আটক-৩ জয়পুরহাটে ট্রেনে কাটা পরে প্রান হারালেন যুবক স্বাস্থ্য বিধি মানা না হলে সকল বাস ও কোচে ভ্রাম্যমান আদালত পরিচালনার নির্দেশ ডিসির লক্ষ্মীপুরে মেঘনার ভাঙন রোধের দাবিতে মানববন্ধন

ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী ফুটবল কিংবদন্তি জ্যাক চার্লটন আর নেই

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ১১ জুলাই ২০২০ | ৬:২৪ pm
                             
                                 

ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী ফুটবলার এবং আয়ারল্যান্ডের সাবেক কোচ জ্যাক চার্লটন আর নেই। নর্দাম্বারল্যান্ডে নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৫ বছর। দীর্ঘদিন ধরেই বিভিন্ন রোগে ভুগছিলেন সাবেক লিডস ডিফেন্ডার। গত বছর তার ‘লিম্পোমা’ ক্যানসার ধরা পড়ে। এছাড়া তিনি ডিমেনশিয়া বা স্মৃতিভ্রংশ রোগেও ভুগছিলেন।

তারকা এই ডিফেন্ডার লিডস ইউনাইটেডে ক্যারিয়ারের ২১টি বছর কাটিয়েছেন। ১৯৭৩ সালে অবসরে যাওয়ার আগে ক্লাবের হয়ে সবচেয়ে বেশি ৭৭৩ ম্যাচ খেলার যৌথ রেকর্ড গড়েন তিনি। লিডসের ১৯৬৯ লিগ কাপ এবং ১৯৭২ এফএ কাপজয়ী দলের অন্যতম সদস্য ছিলেন।

খেলোয়াড়ি জীবন শেষে কোচিংকে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন প্রয়াত এই ফুটবলার। ১৯৮৬-৯৬ পযর্ন্ত টানা ১০ বছর আইরিশদের প্রধান কোচ ছিলেন চার্লটন।

সংবাদটি শেয়ার করুন
  • 4
    Shares


এই বিভাগের আরো খবর