• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০১:৫৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলা সরকারী কলেজের অধ্যাপক আমিনুল ইসলাম মামুন আর নেই দুলাল এমপি চত্ত্বর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন সাঁথিয়ায় ৫০ গ্রাম হেরোইনসহ আটক-৩ জয়পুরহাটে ট্রেনে কাটা পরে প্রান হারালেন যুবক স্বাস্থ্য বিধি মানা না হলে সকল বাস ও কোচে ভ্রাম্যমান আদালত পরিচালনার নির্দেশ ডিসির লক্ষ্মীপুরে মেঘনার ভাঙন রোধের দাবিতে মানববন্ধন

করোনাভাইরাসে আক্রান্ত রিয়াল মাদ্রিদের মারিয়ানো

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | ৮:২০ pm
                             
                                 

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন স্প্যানিশ ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড মারিয়ানো দিয়াজ। বর্তমানে তিনি বাড়িতেই আইসোলেশনে আছেন। তিনি সতীর্থদের সঙ্গে ট্রেনিংয়ে অংশ নেননি এবং ক্লাবের অন্য কারও সংস্পর্শে আসেননি। মঙ্গলবার (২৮ জুলাই) এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে স্প্যানিশ দৈনিক মার্কা। ফলে তিনি নিশ্চিতভাবে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচটি খেলতে পারছেন না।

মার্কা জানিয়েছে, স্প্যানিশ লিগ জেতার পর অন্যান্য খেলোয়াড়দের মতো মারিয়ানোও কয়েকদিনের বিশ্রামে ছিলেন। ছুটির পর সব খেলোয়াড়কে করোনাভাইরাস সংক্রমণ পরীক্ষা করা হয়, এতে মারিয়ানোর শরীরে সংক্রমণ ধরা পড়ে। ফলে ক্লাব কর্তৃপক্ষ তাকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর