• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:১৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

করোনা পরীক্ষায় তামিমের জন্য বিশেষ ব্যবস্থা

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০ | ৫:৪০ pm
                             
                                 

ঘনিয়ে আসছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সময়। আগামী সপ্তাহের মঙ্গলবার থেকে শুরু হয়ে যাবে পাঁচ দলের মাঠের লড়াই। তার আগে টুর্নামেন্ট শুরুর তোড়জোড় শুরু হচ্ছে আগামীকাল (শুক্রবার) থেকে, সব দলের খেলোয়াড় ও কোচিং স্টাফের করোনা পরীক্ষার মাধ্যমে।

শুক্রবার (২০ নভেম্বর) সকাল ১০টা থেকে শুরু হবে টি-টোয়েন্টি কাপের পাঁচ দলের খেলোয়াড়দের করোনা পরীক্ষা। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) একাডেমি ভবনে হবে সব দলের খেলোয়াড়দের নমুনা সংগ্রহ।

তবে এক্ষেত্রে বিশেষ ব্যবস্থা করা হয়েছে তামিম ইকবালের জন্য। সদ্য সমাপ্ত পাকিস্তান সুপার লিগ খেলে বুধবার রাতে দেশে ফিরেছেন ফরচুন বরিশালের অধিনায়ক তামিম। নিয়ম মেনে এখন তিনি বাসায় আইসোলেশনে রয়েছেন।

যে কারণে শুক্রবার সশরীরে বিসিবি একাডেমি ভবনে গিয়ে তার পক্ষে করোনা পরীক্ষার নমুনা দেয়া সম্ভব নয়। তাই বিসিবি তামিমের জন্য করেছে বিশেষ ব্যবস্থা। শুক্রবার সকালে তামিমের বাসায় গিয়ে সংগ্রহ করা হবে নমুনা। এ পরীক্ষার ফল নেগেটিভ এলেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি।

এদিকে বাকি সবাইকে বিসিবি একাডেমি ভবনে গিয়েই নমুনা দিতে হবে। সকাল ১০টায় হবে বেক্সিমকো ঢাকা ও ফরচুন বরিশাল, বেলা ১১টায় হবে গাজী গ্রুপ চট্টগ্রাম ও জেমকন খুলনা এবং সবশেষ দুপুর ১২টায় হবে মিনিস্টার গ্রুপ রাজশাহীর ২৫ সদস্যের নমুনা সংগ্রহ।

পরে শুক্রবার রাতেই জানিয়ে দেয়া হবে সবার করোনা পরীক্ষার ফল। এ পরীক্ষায় নেগেটিভ ফল আসা সবাই শনিবার টিম হোটেলে চেকইন এবং অনুশীলনে যোগ দিতে পারবে। ফলাফল পজিটিভ এলে থাকতে হবে বাধ্যতামূলক আইসোলেশনে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর