• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:৩৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

জয় পায়নি আর্জেন্টিনা, ব্রাজিলের কী হবে?

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৩ নভেম্বর ২০২০ | ৩:৫৩ pm
                             
                                 

লাতিন অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের তৃতীয় রাউন্ডের ম্যাচে হোঁচট খেয়েছে ফেবারিট দল আর্জেন্টিনা। শুক্রবার ভোরে নিজেদের ঘরের মাঠে প্যারাগুয়ের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আলবিসেলেস্তেরা। ফলে এখন এককভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার সুযোগ তৈরি হয়েছে ব্রাজিলের সামনে।

শনিবার বাংলাদেশ সময় সকাল ৬টা ৩০ মিনিটে ভেনেজুয়েলার মুখোমুখি হবে আর্জেন্টিনার চিরপ্রতিদ্বন্দ্বী দল ব্রাজিল। এই ম্যাচটি জিতলেই আর্জেন্টিনাকে সরিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

প্যারাগুয়ের বিপক্ষে ড্রয়ের পর তিন ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছে আর্জেন্টিনা। তবে এক ম্যাচ কম খেলা ব্রাজিলের সংগ্রহ ৬ পয়েন্ট। ভেনেজুয়েলার বিপক্ষে জিতলে পূর্ণ ৯ পয়েন্ট হয়ে যাবে তিতে শিষ্যদের। ঘরের মাঠে এ লক্ষ্যেই খেলতে নামবেন হেসুস, ক্যাসেমিরোরা।

ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচের জন্য ঘোষিত স্কোয়াডে নিজেদের প্রথম পছন্দের গোলরক্ষক অ্যালিসন বেকারকে ফিরিয়েছে ব্রাজিল। তবে দলের কোচ তিতে জানিয়েছেন, এই ম্যাচে অ্যালিসন নামবেন না। বরং এডারসনকে দিয়ে গোলকিপিং সামাল দেবেন তিনি।

পেরু ও বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের প্রথম দুই ম্যাচে ওয়েভারটন ছিলেন ব্রাজিলের গোলবারের নিচে। তখন কাঁধের ইনজুরিতে দলের বাইরে ছিলেন এলিসন আর এডারসনকে দুই ম্যাচের পুরোটা সময় কাটাতে হয়েছে বেঞ্চে বসে। এবার এডারসনকে সুযোগ দিয়ে অন্য দুইজনকে বাইরে রাখলেন তিতে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর