• শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:১৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

টেল-অ্যান্ডারদের ব্যাটিংয়ে দক্ষ করছেন ডমিঙ্গো

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | ৫:১৭ pm
                             
                                 

বড় দলগুলোর টেল অ্যান্ডার ব্যাটসম্যানরা ব্যাট হাতে অবদান রাখেন। দলকে জয় পর্যন্ত উপহার দেন তারা। কিন্তু বাংলাদেশ দলের টেল অ্যান্ডার মানে একরাশ হতাশা। এই জায়গাটিতে পরিবর্তন আনতে চান প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। ডমিঙ্গোর তত্ত্বাবধানে ব্যাটিংয়ে দক্ষতা বাড়াতে আজ ব্যাট হাতে নেমে ঘাম ঝরিয়েছেন বাংলাদেশের বোলাররা। মূল লক্ষ্য ছিল ব্যাট হাতে বোলারদের দক্ষতা বাড়ানো, যাতে নিচের দিকে তারা দলের জন্য অবদান রাখতে পারে।

এর আগে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট স্পষ্ট জানিয়েছিল, শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে টেল-অ্যান্ডারদের কাছ থেকে রান চায় দল। মূলত টেল-অ্যান্ডারদের ব্যর্থতার কারণে শেষদিকে স্কোরবোর্ডকে শক্তিশালী করতে পারেনি বাংলাদেশ। প্রকৃতপক্ষে স্বীকৃত ব্যাটসম্যানরা আউটের পর বাংলাদেশের টেল-অ্যান্ডাররা দ্রুত গুটিয়ে যেত। পরিসংখ্যান বলছে, অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের টেল-অ্যান্ডারদের অবদান খুবই কম। বাংলাদেশের বোলাররাও এই সমস্যাগুলি সমাধান করতে আগ্রহী।

পেসার তাসকিন আহমেদ বলেন তারা এক্ষেত্রে উন্নতি করতে আগ্রহী, ‘নেটে থ্রোয়ার ও বোলাররা আমাদের খুব কঠিন সময় দিয়েছে তবে ব্যাটসম্যানদের সমর্থন দিতে চাইলে এবং উন্নতি করতে হলে আমাদের সেই চ্যালেঞ্জগুলো নিতে শিখতে হবে। আজকের ব্যাটিং সেশন উপভোগ্য ছিল। ব্যাটিংয়ের দক্ষতা বাড়ানোর চেষ্টা করেছি এবং আমরা উন্নতিও দেখতে পেরেছি। আশা করছি, আমাদের টেল-অ্যান্ডাররা আগামী দিনগুলিতে দলের জন্য ভালো কিছু করতে পারবে।’

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর