• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৩৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

মাদারীপুরে নারী খেলোয়াড়দের কাবাডি প্রতিযোগিতা

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০ | ৩:১২ pm
                             
                                 

মাদারীপুরে অনুষ্ঠিত হলো নারীদের নিয়ে কাবাডি খেলার প্রতিযোগিতা। মাদারীপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন মাঠে বুধবার সন্ধ্যায় আয়োজন করা হয় গ্রাম্য বাংলার জনপ্রনপ্রিয় এই খেলা।
জেলা পুলিশ সূত্র জানায়, মুজিববর্ষে সাংস্কৃতিক সন্ধ্যার মধ্য দিয়ে মাদারীপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন মাঠে বুধবার সন্ধ্যায় আয়োজন করা হয় গ্রাম্য বাংলার জনপ্রনপ্রিয় এই খেলার। খেলা দেখতে পুরো মাঠ জুড়ে দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। খেলা দেখতে যোগ দেন শিক্ষক, জনপ্রতিনিধি, সাংস্কৃতিক ব্যক্তিসহ বিভিন্ন স্থরের মানুষ। করোনাকালে দীর্ঘদিন খেলাধুলা বন্ধ থাকায় কাবাডির এই প্রতিযোগিতা অনেকটাই আনন্দ মেতে ওঠের দর্শকরা। মাঠের বাইরেই বেশির ভাগ সময় থাকে জাতীয় এই খেলা। নিজেদের মনবল চাঙ্গা রাখতে নিয়মিত চর্চা করে জাতীয় পর্যায়ে খেলার স্বপ্ন দেখতে নারী খেলোয়াড়রা। কাবাডি প্রতিযোগিতায় আড়িয়াল খাঁ গ্রুপকে ১৭-১৮ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ান হয় পদ্মা গ্রুপ। পরে বিজয়ীদের হাতে তুলে দেয়া হয় পুরস্কার।
বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান জানান, এই খেলাকে এগিয়ে নিতে কাজ করছে সংগঠন। পাশাপাশি স্কুলভিত্তিক শুরু হয়েছে প্রতিযোগিতা।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর