• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:০৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ছয় মাসে পৌঁছেছে চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা আবদুস সোবহান হত্যা মামলায় রায়ের কপি জামালপুরে টিকিট কালোবাজারির কারাদন্ড রাস পূজায় অংশ নিতে দুবলার পথে তীর্থযাত্রী ও হিন্দু ধর্মাবলম্বীরা, হচ্ছে না রাস মেলা অবশেষে শিশু সোহানা হত্যায় মায়ের দায় স্বীকার শেখ হাসিনার স্বপ্ন কেউ যেন নস্যাৎ করতে না পারে: যুবলীগ চেয়ারম্যান আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

মেসিকে ‘সন্ত্রাসী’ বললেন গ্রিজম্যানের গুরু!

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০ | ১০:৫৯ pm
                             
                                 

কোচ নয় বার্সেলোনা চলে লিওনেল মেসির আঙুলের ইশারায়। আরনেস্তো ভালভার্দে-কিকে সেতিয়েন মেসির চাওয়াতে ছাঁটাই হয়েছেন। মেসির সঙ্গে দলের অনেকের সম্পর্ক ভালো নয়। অ্যান্তোনিও গ্রিজম্যান তার অন্যতম। এমন অনেক অভিযোগই আছে মেসির বিরুদ্ধে। এবার বার্সেলোনার ফ্রান্স স্ট্রাইকার গ্রিজম্যানের পরামর্শক এরিক ওলহাট অভিযোগ করেছেন, মেসি ক্যাম্প ন্যুতে সন্ত্রাসীর রাজত্ব চালাচ্ছেন।

গেল মৌসুমের শুরুতে ১০৭ মিলিয়ন পাউন্ডে অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে বার্সেলোনায় আসেন গ্রিজম্যান। নেইমারের বদলে গ্রিজুকে ক্যাম্প ন্যুতে আনা পছন্দ ছিল না মেসির। এরপর কাতালান শিবিরে যোগ দিয়ে ফ্রান্সের বিশ্বকাপ জয়ী তারকা নিজেকে মেলে ধরতে পারেননি। অভিযোগ আছে, মেসির সহায়তা না পাওয়ায় গ্রিজম্যান দিনের পর দিন এভাবে বিবর্ণ থেকে গেছেন।

সেই দাবি এবার আরও কড়া ভাষায় করলেন গ্রিজম্যানের তরুণ বয়সের পরামর্শক এবং সাবেক এজেন্ট এরিক ওলহাট, ‘বার্সায় সম্রাটও মেসি, রাজাও মেসি। গ্রিজম্যানের বার্সায় আসাটাকে তিনি কখনই ভালো চোখে দেখেননি। মেসির আচরণ মনে অনুশোচনা জাগানিয়া। তার সম্পর্কে এমন ভাবতে তিনিই বাধ্য করেছেন।’

গ্রিজুর সাবেক এজেন্ট আরও জানান, গ্রিজম্যান ও মেসি দাবি করেন, তাদের মধ্যে সম্পর্ক ভালো। কিন্তু সেটা কখনও মনে হয়নি। মেসি ক্লাবে একটা সন্ত্রাসের রাজত্ব চালাচ্ছে। এরিকের মতে, মৌসুমের শুরুতে মেসি ক্লাব ছাড়তে চাননি। বরং ক্লাবে তার ক্ষমতা এখনও কতটা সেটা দেখাতে চেয়েছিলেন। কাকে ছাড়তে হবে, কাকে দলে নিতে হবে তার নির্ধারক হতে চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত মেসি বার্সাতেই থাকতেন।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর