• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

লক্ষ্মীপুর প্রেস ক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ | ১:১৪ am
                             
                                 
ছবিতে খ-গ্রুপে চ্যাম্পিয়নের পুরস্কার গ্রহণ করছেন মোঃ সোহেল রানা

মুজিব শতবর্ষে ‘লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ এর প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। ২৪ জানুয়ারি রবিবার রাতে প্রেস ক্লাব প্রাঙ্গণে টুর্নামেন্টের পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর প্রেসক্লাবের আয়োজনে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল। বিশেষ অতিথি ছিলেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মালেক, জেলা স্বাচিপের সভাপতি ডাঃ জাকির হোসেন, বণিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সহ-সভাপতি জান্নাতুল ফেরদাউস নয়ন, সাবেক সাধারণ সম্পাদক মোঃ কাওছার প্রমুখ।

লক্ষ্মীপুর প্রেসক্লাবের প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ফিরোজ হাওলাদার, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন জবু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আফরোজা আক্তার রাঙ্গা, সিনিয়র সাংবাদিক আনোয়ারের রহমান বাবুল প্রমুখ।

ব্যাডমিন্টন আয়োজক কমিটির সদস্য সচিব নজরুল ইসলাম জয়ের সার্বিক তত্ত্বাবধানে খেলাটি পরিচালনা করেন রাশেদ খান মিলন ও সাংবাদিক ড্যানি চৌধুরী শাকিক।

খেলায় অংশগ্রহণকারী ৮টি দলের মধ্যে লক্ষ্মীপুর প্রেস ক্লাব চ্যাম্পিয়ন ও রামগঞ্জ প্রেস ক্লাব রানার্সআপ শিরোপা অর্জন করে। অপরদিকে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি-সাধারণ সম্পাদকের দল চ্যাম্পিয়ন ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক-যুগ্ন সাধারণ সম্পাদকের দল রানার্সআপ ও লক্ষ্মীপুর প্রেস ক্লাবের ক-দলে নজরুল ইসলাম জয়-রাজীব হোসেন রাজুর দল চ্যাম্পিয়ন ও তাপস সাহা-আনিছ কবিরের দল রানার্সআপ এবং খ-দলে মোঃ সোহেল রানা-রাকিব হোসাইন রনি চ্যাম্পিয়ন ও নজরুল ইসলাম দিপু-কিশোর কুমার দত্ত রানার্সআপ শিরোপা অর্জন করেন।

টুর্নামেন্টে লক্ষ্মীপুর প্রেস ক্লাব সহ উপজেলা প্রেস ক্লাবের সদস্যরা অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর