• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৯:১৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

সাঁতারে নৌবাহিনীর ৩৩ স্বর্ণ সেনাবাহিনীর ৯

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বুধবার, ৭ এপ্রিল ২০২১ | ১২:১৯ am
                             
                                 

সাঁতারে বাংলাদেশ নৌবাহিনী সেরা হবে সেটা অনুমেয়ই ছিল। হয়েছেও তাই। মঙ্গলবার মিরপুর সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে শেষ হওয়া বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের সাঁতার, ডাইভিং ও ওয়াটার পোলোয় নৌবাহিনীর ছিল এক চেটিয়া প্রধান্য।

চতুর্থ ও সমাপনী দিনে সাঁতারে ১০টি ইভেন্ট ও ওয়াটারপোলোর চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ নৌবাহিনী ৩৩ স্বর্ণ, ২৪ রৌপ্য এবং ১৪ ব্রোঞ্জ পেয়ে প্রথম, বাংলাদেশ সেনাবাহিনী ৯ স্বর্ণ, ১৭ রৌপ্য এবং ১৭ ব্রোঞ্জ পেয়ে দ্বিতীয় স্থানে এবং বিকেএসপি ১টি রৌপ্য ও ৪ ব্রোঞ্জ পদক পেয়ে তৃতীয় হয়েছে।

শেষ দিনে ওয়াটার পোলোর ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনী ৪-০ গোলে বাংলাদেশ নৌবাহিনীকে পরাজিত করে। গেমস সাঁতারে ব্যক্তিগতভাবে পুরুষ বিভাগে সর্বাধিক ৪ স্বর্ণ পেয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর জুয়েল আহমেদ ও নারীদের মধ্যে সর্বোচ্চ ৬ স্বর্ণ পেয়েছেন বাংলাদেশ নৌবাহনীর সোনিয়া আক্তার।

চতুর্থ দিনে যারা স্বর্ণ জিতেছেন তারা হলেন- ৪০০ মিটার ব্যক্তিগত মিডলেতে বাংলাদেশ সেনাবাহিনীর জুয়েল আহমেদ, বাংলাদেশ নৌবাহিনীর সোনিয়া আক্তার, ৫০ মিটার ব্রোস্ট স্ট্রোকে বাংলাদেশ নৌবাহিনীর আরিফুল ইসলাম, মাহফুজা খাতুন, ২০০ মিটার ব্যক্তিগত মিডলেতে নৌবাহিনীর কাজল মিয়া, সোনিয়া খাতুন, ১০০ মিটার ফ্রি-স্টাইলে নৌবাহিনীর আসিফ রেজা, সোনিয়া খাতুন, ৪*১০০ মিটার মিডলে রিলেতে বাংলাদেশ নৌবাহিনী।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর