• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:১৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

আক্কেলপুরে ভটভটি উল্টে গরু ব্যবসায়ীর মৃত্যু, আহত ৩

মো: সকেল হোসেন, আক্কেলপুর, জয়পুরহাট
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৮ আগস্ট ২০২০ | ১১:৪৮ am
                             
                                 

জয়পুরহাটের আক্কেলপুরে ভটভটি উল্টে হাসান আলী বাবু (৪৫) নামের এক গরু ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি পৌর সদরের বেলকুন্ডি গ্রামের ইসমাইল সরদারের ছেলে। এসময় আরও ৩ জন গরু ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে। ঘটনাটি উপজেলার আক্কেলপুর-জয়পুরহাট সড়কের মাতাপুর চারমাথা নামক স্থানে ঘটেছে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে গরু ব্যবসায়ী হাসান আলী বাবু (৪৫) ৫জন সহযোগীসহ গরু ক্রয়-বিক্রয় করার জন্য ভটভটি যোগে জেলার পাঁচবিবি গরুর হাটের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে উপজেলার আক্কেলপুর-জয়পুরহাট সড়কের মাতাপুর চারমাথা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাইসাইকেলকে সাইড দিতে গেলে রাস্তার পার্শ্বে ভটভটি উল্টে যায়। এতে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় এবং নিজাম উদ্দিন নামে এক ব্যবসায়ী গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শী শহীদুল বলেন, ঘটনাস্থালেই এক জনের মৃত্যু হয়। আর একজন ব্যবসায়ী গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এবং অপর ২ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এসময় চালক হাফিজার অক্ষত থাকায় ভটভটি’টি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান বলেন, বিষয়টি সম্পর্কে ইতোমধ্যে জেনেছি এবং ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 11
    Shares


এই বিভাগের আরো খবর