• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন শাহজাদপুরে শুরু হয়েছে ঐতিহ্যবাহি বাউত উৎসব ফুলবাড়িয়ার সকল মুক্তিযোদ্ধার কবর পাকা করে দিবেন আওয়ামীলীগ নেতা তপন তালুকদার ছাতকে খাল খনন প্রকল্পে অনিয়মের অভিযোগ চমেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রাজনীতি নিষিদ্ধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য বেড়েছে মণিরামপুর হাসপাতালে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে জনপ্রিয়তার শীর্ষে মোহাম্মদ জাবেদ হোসেন কেশবপুরে পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু জামালপুর হেল্পলাইনের ১০ হাজার মেম্বার পূর্তি উদযাপন আশাশুনিতে নবাগত ইউএনও’র যোগদান

আক্কেলপুরে রেল লাইনের পাশে অজ্ঞাত ব্যক্তির লাশ

মো: সকেল হোসেন, আক্কেলপুর, জয়পুরহাট
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী ২০২১ | ৩:৩৮ pm
                             
                                 

জয়পুরহাটের আক্কেলপুরে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত (২৭) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে উপজেলার জামালগঞ্জ রেল স্টেশনের উত্তর পাশ থেকে মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয়দের মতে সোমবার দিবাগত রাতে বাংলাবান্ধা এক্সপ্রেস চলন্ত ট্রেন থেকে পড়ে ওই যুবকের মৃত্যু হতে পারে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজশাহী থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেন সোমবার দিবাগত রাত ১২ টা ৩৫ মিনিটের দিকে জামালগঞ্জ রেল স্টেশন অতিক্রম করার সময় ওই স্টেশন থেকে প্রায় দুই’শ গজ উত্তরে রেল লাইনের পাশে অজ্ঞাত এক রক্তাক্ত যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে ঘটনাটি সান্তাহার রেলওয়ে থানা (জিআরপি) পুলিশকে জানালে মঙ্গলবার দুপুরে পুলিশ এসে লাশ উদ্ধার করে রেলওয়ে থানায় নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দা সেফালি বেগম বলেন, আমাদের বাড়ি রেললাইনের পাশে। সোমবার মধ্য রাতে হঠাৎ একজন মানুষের কান্নার আওয়াজ পাই। ঘর থেকে বাহিরে এসে দেখি রক্তাক্ত এক যুবক রেললাইনের পাশে পরে আছে। এসময় ওই যুবক শুধু মা বলে ডাকছিল। কিছু বলার আগেই সে মারা যায়। পরে একটি কাপড় যুবকের মরদেহ ঢেকে দেই।

সান্তাহার রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজের আলী বলেন, রাতে কোন এক ট্রেনে কাটা পরে এক যুবক মারা গেছেন বলে জানতে পেরেছি। লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায় নি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর